প্রচ্ছদ এক্সক্লুসিভ

ভিআইপি চোর আটক

21
কারাগারে ওসি প্রদীপের আবদার!
পড়া যাবে: < 1 minute

বরিশালের উজিরপুরে প্রাইভেটকারে করে গরু চুরির পর পালানোর সময় আন্তঃজেলা চোরচক্রের সদস্য মিজানুর রহমান হাওলাদারকে (৩৭) আটক করেছে পুলিশ। তার প্রাইভেটকার থেকে চুরি হওয়া একটি গরু উদ্ধার করা হয়। সোমবার (১০ আগস্ট) দুপুর ১২টার দিকে এ ঘটনায় উজিরপুর থানায় একটি মামলা হয়েছে। আটক মিজানুর রহমান হাওলাদার ঝালকাঠির রাজাপুর উপজেলার মৃত আব্দুল মান্নানের ছেলে।

পুলিশ জানায়, মিজানুর রহমান দীর্ঘদিন ধরে গরু চুরি করছিলেন। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় গরু চুরির একাধিক মামলা রয়েছে। তার গরু চুরির কাজে ব্যবহারের জন্য তিন বছর আগে তিনি একটি প্রাইভেটকার কেনেন। এরপর থেকে প্রাইভেটকারে করে গরু চুরি করছিল।

আরও পড়ুন:  মাত্র এক টাকা জমা দিয়েই কেনা যাবে মোটরসাইকেল

সোমবার (১০ আগস্ট) ভোরে উজিরপুরের ওমর আলী নামে এক ব্যক্তির গরু চুরি করে প্রাইভেটকারে করে পালাচ্ছিলেন মিজানুর রহমান ও তার দুই সহযোগী। তাদের প্রাইভেট কারটি বরিশাল-ঢাকা মহসড়ক দিয়ে যাওয়ার সময় উজিরপুর থানা পুলিশের একটি টহল দলের সন্দেহ হয়। প্রাইভেট কারটিকে থামানোর সংকেত দিলে তা অমান্য করে পালানোর চেষ্টা করেন তারা। পরে সড়কে ট্রাক দিয়ে ব্যারিকেড দিয়ে প্রাইভেটকারটিকে থামানো হয়। আটক করা হয় মিজানুর রহমানকে। তবে তার দুই সহযোগী পালিয়ে যেতে সক্ষম হয়। প্রাইভেটকার থেকে উদ্ধার করা হয় চুরি করা একটি গাভী।

আরও পড়ুন:  মধ্যবিত্তদের সুখবর ফের যত টাকা কমলো সোনার দাম

উজিরপুর থানার ওসি জিয়াউল আহসান জানান, মিজানুর রহমান প্রাইভেটকারে ১০ থেকে ১২টি গরু চুরির কথা পুলিশের কাছে স্বীকার করেছে। গরু চুরির ঘটনায় মিজানুর রহমান ও তার দুই সহযোগীর বিরুদ্ধে মামলা হয়েছে। মিজানুর রহমানের পালিয়ে যাওয়া দুই সহযোগীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 8
    Shares