গাজীপুরঢাকাদুর্ঘটনা

গাজীপুরে সিমেন্ট কারখানার ট্রাক উল্টে এক রংমিস্ত্রির মৃত্যু

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটার দিকে গাজীপুর সিটি করপোরেশনের ইছালী এলাকায় সিমেন্ট কারখানার মিক্সারবাহী ট্রাক উল্টে এক শ্রমিক নিহত হয়েছেন।এ সময় দুই শ্রমিক আহত হয়েছেন।তাদের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত শ্রমিকের নাম নাসির হোসেন (৩৫)। তিনি গাজীপুর সিটি করপোরেশনের ৩১ নম্বর ওয়ার্ডের পাকৈরদেশি এলাকার কফিল উদ্দিন ঢালীর ছেলে। নাসির পেশায় রংমিস্ত্রি। এদিকে তাৎক্ষণিকভাবে দুর্ঘটনায় আহত ব্যক্তিদের পরিচয় পাওয়া যায়নি। বর্তমানে তাঁরা গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ,ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায় , আজ সকালে সিমেন্ট কারখানার ট্রাকটি গাজীপুর সিটি করপোরেশনের পুবাইলের দিকে যাচ্ছিল। সকাল সাড়ে সাতটার দিকে ট্রাকটি ইছালী এলাকায় পৌঁছালে ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারান। এতে ট্রাকটি উল্টে সড়কের পাশের একটি বিলে পড়ে যায়।

খবর পেয়ে পুলিশ ফায়ার ও সার্ভিস উদ্ধার তৎপরতা শুরু করে। পরে সকাল সাড়ে ১০টার দিকে দুর্ঘটনাকবলিত ট্রাকের নিচ থেকে নাসিরের লাশ উদ্ধার করা হয়।

পুবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল ইসলাম বলেন, ট্রাকের নিচে চাপা পড়ে নাসির নামের এক শ্রমিক ঘটনাস্থলেই মারা গেছেন। লাশের সুরতহাল প্রতিবেদনের পর ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button