প্রচ্ছদ অপরাধ

ফেসবুকে ভাইরাল স্কুলছাত্রীর অ’শ্লী’ল ভিডিও, গ্রে’প্তার বখাটে

19
ফেসবুকে ভাইরাল স্কুলছাত্রীর অ’শ্লী’ল ভিডিও, গ্রে’প্তার বখাটে
পড়া যাবে: < 1 minute

বগুড়ার শেরপুর উপজেলায় স্কুলছাত্রীর অ’শ্লী’ল ভিডিও চিত্র ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) ছড়িয়ে দেওয়ার মা’ম’লায় মিনহাজ ইসলাম (২০) নামে এক বখাটেকে গ্রে’প্তা’র করেছে পুলিশ। মিনহাজ উপজেলার আন্দিকুমড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

মঙ্গলবার বিকেলের দিকে শেরপুর থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কা’রা’গারে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রে’প্তা’র করা হয়।

মা’ম’লা সূত্রে জানা যায়, উপজেলার কানাইকান্দর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ওই ছাত্রীর সঙ্গে মিনহাজ ইসলামের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। স্কুলছাত্রীকে বিয়ের প্র’লো’ভন দিয়ে কৌশলে তার অ’শ্লী’ল ছবি ও ভিডিও চিত্র মোবাইল ফোনে ধারণ করে মিনহাজ।

আরও পড়ুন:  শারমিনের তিন দিনের রিমান্ড মঞ্জুর

পরবর্তীতে মিনহাজ তার স্কুলছাত্রীর নিকট তিন লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে এসব অ’শ্লী’ল ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হু’ম’কি দেয় মিনহাজ।

এ বিষয়টি মিনহাজের পরিবারকে জানানো হলে ক্ষু’ব্ধ হয়ে অ’শ্লী’ল ছবিগুলো ফেসবুকে ছড়িয়ে দেয়। এদিকে অ’ন্ত’রঙ্গ ছবি ও ভিডিও চিত্র ফেসবুকে ছড়িয়ে পড়ার পর মানসিকভাবে ভে’ঙে পড়েছে স্কুলছাত্রী ও তার পরিবারের সদস্যরা।

এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদি হয়ে রবিবার থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। বগুড়ার শেরপুর থানার ওসি মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, এই মা’ম’লায় অজ্ঞাত নামা আরো তিনজনকে আ’সা’মি করা হয়েছে। তাদের শনাক্ত করে গ্রে’প্তা’রের চেষ্টা চলছে।

আরও পড়ুন:  নায়িকার প্রেমে পড়েছিলেন সাহেদ, ভেঙেছেন ২ তারকার সংসার

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares