বাংলাদেশরাজধানীশিক্ষাঙ্গন

পরীক্ষা কেন্দ্রে স্মার্টফোন থাকায় এক কর্মকর্তাকে বের করে দিলেন শিক্ষামন্ত্রী

আজ রোববার (৬ নভেম্বর) থেকে সারাদেশে একযোগে শুরু হয়েছে ২০২২ সালের এইচএসসি ও সমমানের পরীক্ষা।এ সময় পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে আসেন শিক্ষামন্ত্রী দীপু মনি।বদরুন্নেসা কলেজ পরিদর্শনের সময় এইচএসসি পরীক্ষা কেন্দ্রে স্মার্টফোন থাকায় সরকারের একটি সংস্থার এক কর্মকর্তাকে বের করে দেন শিক্ষামন্ত্রী দীপু মনি।ঘটনাটি ঘটেছে আজ সকাল ১০ টায় বদরুন্নেসা কলেজে।

আজ রবিবার সকাল সাড়ে ১০টার দিকে বদরুন্নেসা কলেজে এইচএসসি পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে আসেন শিক্ষামন্ত্রী। কেন্দ্রের দক্ষিণ ভবনের সামনে সরকারের একটি সংস্থার এক কর্মকর্তাকে স্মার্টফোন নিয়ে ঢুকতে দেখার বিষয়টি তার নজরে আসে শিক্ষামন্ত্রী দীপু মনির ।

এ সময় শিক্ষামন্ত্রী দীপু মনি ঐ কর্মকর্তার কাছে জানতে চান, পরীক্ষা কেন্দ্রে ১৪৪ ধারা জারি রয়েছে। আপনি কেন স্মার্টফোন নিয়ে কেন্দ্রে এসেছেন? ঐ কর্মকর্তা কোনো সদুত্তর দিতে না পারায় তাকে কেন্দ্র থেকে বের করে দেন মন্ত্রী। তবে ঐ কর্মকর্তার নাম-পরিচয় জানা সম্ভব হয়নি।

তবে এ প্রসঙ্গে কিছুই জানেন না বলে জানিয়েছেন আন্তঃশিক্ষা সমন্বয় বোর্ডের সভাপতি ও ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক তপন কুমার সরকার। জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে আমার কিছুই জানা নেই।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button