ঢাকাদুর্ঘটনানরসিংদী

তরুণ গীতিকবি ও সাংবাদিক ওমর ফারুক বিশাল সড়ক দুর্ঘটনায় নিহত

আজ সোমবার সকাল ১০ টায় ঢাকা সিলেট মহাসড়কের নরসিংদীর রায়পুরায় মরজাল বাসস্ট্যান্ডে কার্ভাড ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে তরুণ গীতিকবি ও সাংবাদিক ওমর ফারুক বিশাল (২৭) নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন তার বন্ধু ইমাম হোসেন সজল।

বিশাল বেলাব উপজেলার আমলাব ইউনিয়নের ধুকুন্দী গ্রামের নূরুল হক এর ছেলে।পরিবার সূত্রে জানা যায় বিশালের জানাজা আজ বিকেল সাড়ে ৪টায় স্থানীয় ধুকুন্দী স্কুল মাঠে অনুষ্ঠিত হবে।এবং পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

বিশালের চাচাতো ভাই মামুন বলেন, ‘এক বন্ধুর মোটরসাইকেলে করে সকালে ঢাকার উদ্দেশে রওনা দেন বিশাল। মোটরসাইকেলের পেছনে বসেছিলেন তিনি। আমাদের বাড়ি থেকে এক কিলোমিটার দূরে মরজাল বাসস্ট্যান্ডের পাশে তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয় একটি কাভার্ডভ্যান। সেখানেই প্রাণ হারান বিশাল। তার বন্ধুকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, সকালে বিশাল তার কর্মস্থল ঢাকায় যাওয়ার জন্য সজলের মোটরসাইকেলে করে মরজাল বাসস্ট্যান্ডের উদ্দেশে বের হয়। তারা মরজাল বাসস্ট্যান্ড এলাকার কাছাকাছি পৌঁছালে ভৈরবগামী একটি বেপরোয়া কার্ভাড ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই বিশাল মারা যান। আর সজল গুরুতর আহত হন। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, কার্ভাড ভ্যানের পেছনের চাকায় রক্তের ছাপ রয়েছে। পেছনের চাকায় চাপা পড়েই বিশাল মারা গেছে। ঘাতক চালক পালিয়ে গেলেও কর্ভাডভ্যান আটক রয়েছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

কয়েক বছর ধরে নিয়মিত গান লিখছিলেন ওমর ফারুক বিশাল। ওপার বাংলার জনপ্রিয় শিল্পী অনুপম রায়, বাংলাদেশের তাহসান খান, এফ এ সুমন, জয় শাহরিয়ার, সাব্বির নাসিরসহ আরও অনেকেই কণ্ঠ দিয়েছেন তার লেখা গানে।

পাশাপাশি তিনি সাংবাদিকতায় যুক্ত ছিলেন। সর্বশেষ নিউজ-জিতে ফিচার এডিটর হিসেবে কর্মরত ছিলেন তিনি। এর আগে কাজ করেছেন বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকমে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button