ঢাকাদুর্ঘটনারাজবাড়ী

রাজবাড়ীতে বাড়ি ফেরার পথে ট্রাকের চাপায় এক নারী নিহত

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে রাজবাড়ীতে পৌরসভার চরলক্ষ্মীপুর তালতলা এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে নাতনিকে মাদ্রাসায় দিয়ে বাড়ি ফেরার পথে ট্রাকের চাপায় এক নারী নিহত হয়েছেন।

রাজবাড়ী সদর থানার ওসি মো. শাহাদাত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।নিহতের পরিচয় রেশমা খাতুন (৪০)। নিহত রেশমা খাতুন পৌরসভার চরলক্ষীপুর তালতলা এলাকার মো. ইউনুস আলী খানের স্ত্রী।

এদিকে ঘটনার পর পাংশা হাইওয়ে থানা পুলিশ ঘাতক ট্রাক ও ট্রাকের চালক লিটন কুমার মন্ডলকে (৩৭) আটক করেছে। লিটন কুমার ফরিদপুর চরভদ্রাশনের অমরপুরের সূর্য কুমার মন্ডলের ছেলে।

স্থানীয়রা জানান, রেশমা তার ছেলের মেয়েকে মাদ্রাসায় পৌঁছে দিয়ে আঞ্চলিক মহাসড়ক ধরে হেঁটে বাড়ি ফিরছিলেন। এ সময় রাজবাড়ী থেকে ধাওয়াপাড়া ঘাটগামী একটি ট্রাক তাকে চাপা দিয়ে পাশের খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান রেশমা।

পাংশা হাইওয়ে থানার ইনচার্জ মো. আসাদুজ্জামান জানান, ঘটনাস্থলেই মারা যান রেশমা খাতুন। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা মরদেহ উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যান।মরদেহ রাজবাড়ী সদর হাসপাতালে রাখা হয়েছে। এ ঘটনার পর থেকে ট্রাকের চালক-হেলপার পলাতক ছিল,তবে ট্রাকটি জব্দ করা হয়েছে। দুর্ঘটনার পর ঘাতক ট্রাক ও ট্রাকের চালককে আটক করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button