এক্সক্লুসিভফরিদপুরবাংলাদেশবিএনপিরাজনীতি

ফরিদপুরে বিএনপির সমাবেশস্থলে মির্জা ফখরুলসহ কেন্দ্রীয় নেতারা

ফরিদপুরে বিএনপির বিভাগীয় সমাবেশস্থলে এসেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতারা। ফরিদপুর শহর থেকে ছয় কিলোমিটার দূরে কোমরপুর আবদুল আজিজ ইনস্টিটিউশন মাঠে আগামীকাল শনিবার বেলা ১১টায় শুরু হবে বিএনপির ফরিদপুরে বিভাগীয় গণসমাবেশ।

সমাবেশের আগের দিন আজ শুক্রবার সন্ধ্যা সোয়া ছয়টার দিকে বিএনপির কেন্দ্রীয় নেতারা সমাবেশস্থলে আসেন।মির্জা ফখরুল সমাবেশের মঞ্চে উঠে উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশে হাত নেড়ে উৎসাহিত করেন। পরিবহন ধর্মঘটের কারণে তিন দিন ধরে বিভিন্ন জেলা-উপজেলা থেকে নেতা-কর্মীরা আসতে শুরু করেন।

মহাসচিবের সঙ্গে ছিলেন বিএনপির কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী, গণসমাবেশের প্রধান সমন্বয়কারী বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন, বিএনপির দুই সহসাংগঠনিক সম্পাদক মাশুকুর রহমান ও মো. সেলিমুজ্জামান এবং অন্য নেতারা।

ফরিদপুর বিভাগীয় গণসমাবেশের সমন্বয়কারী ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (ফরিদপুরের বিভাগ) শামা ওবায়েদ বলেন, ‘এই অবৈধ সরকার সমাবেশে আসতে এখনো প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। আমরা তার কড়া জবাব দেব এই সমাবেশকে জনসমুদ্র করে। এখান থেকে আমরা সরকারের বিরুদ্ধে লড়াইয়ের ঘোষণা দেব।’

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button