আওয়ামী লীগএক্সক্লুসিভজাতীয়বরগুনাবাংলাদেশবিএনপিরাজনীতি

ডিসেম্বর মাসে বিএনপির দুঃসাশন এবং হাওয়া ভবনের বিরুদ্ধে খেলা হবে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ডিসেম্বর মাসে ভোট চুরি, দুর্নীতি, দুঃসাশন, ভুয়া ভোটার তালিকা এবং হাওয়া ভবনের বিরুদ্ধে খেলা হবে। তাই পুরো ডিসেম্বর মাস নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে। আগুন নিয়ে আর খেলতে দেওয়া হবেনা।

আজ বুধবার দুপুরে বরগুনা সার্কিট হাউজ ময়দানে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির উদ্দেশে ওবায়দুল কাদের এসব কথা বলেন।আওয়ামী লীগের বরগুনা জেলা কমিটির উদ্দেশে সেতুমন্ত্রী বলেন, নতুন কমিটিতে যোগ্য এবং ত্যাগীদের স্থান করে দিতে হবে। সুবিধাবাদী, চাঁদাবাজ এবং মাদকসেবীদের দলে স্থান দেওয়া যাবে না।

বরগুনা সার্কিট হাউজ ময়দানে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে কাদের বলেন, হাওয়া ভবনের যুবরাজ দুবাই থেকে বস্তায় বস্তায় টাকা পাঠান। সেই টাকা আকাশে বাতাসে ওড়ে। মির্জা ফখরুল টাকার বস্তার ওপর বসে থাকে। এখন সে টাকা শেষ হয়ে গেছে। তাই গলার জোরও কমে গেছে।

এখন আক্রমণাত্মক বক্তব্য না দিয়ে ডিফেন্সিভ বক্তব্য দিতে শুরু করেছেন।বামপন্থীদের উদ্দেশে তিনি বলেন, ঢাল নাই তলোয়ার নাই নিধিরাম সর্দার। তাদের এখন আর নীতি নাই। তারা নাকি হাওয়া ভবনের যবুরাজ আর বিএনপি-জামায়াতের সঙ্গে ঐক্য করবেন।

বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর কবিরের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, সদস্য আনিসুর রহমান ও মো. গোলাম কবীর রাব্বানী চিনু প্রমুখ।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button