প্রচ্ছদ জেলা মিন্নিকে বাসা থেকে নিয়ে গেছে পুলিশ

মিন্নিকে বাসা থেকে নিয়ে গেছে পুলিশ

111
পড়া যাবে: < 1 minute

বহুল আলোচিত বরগুনার রিফাত শরীফ হ*ত্যা মা*মলার প্রধান সাক্ষী ও নি*হত রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে জি*জ্ঞাসাবাদের জন্য বরগুনা পুলিশ লাইনে আনা হয়েছে। মিন্নির বাবাও সঙ্গে রয়েছেন।

মঙ্গলবার (১৬ জুলাই) সকাল সোয়া ১০টার দিকে বরগুনা পৌরসভার মাইট এলাকার নিজ বাসা থেকে তাকে পুলিশ লাইনে আনা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন।

স্ত্রীর সামনে স্বামীকে খু*ন। আর তাও দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখল শ খানেক লোক। কিন্তু কেউ এগিয়ে আসল না। এ নিয়ে উত্তাল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক। রিফাত শরীফের (২২) মৃ*ত্যুর ঘটনায় দেশজুড়ে চলছে শো*কের মা*তম।

আরও পড়ুন:  যেভাবে রিফাত শরীফকে পুলিশের সহযোগিতায় গাঁজা বহনের মামলায় ফাঁসিয়েছিল নয়ন বন্ড

অন্যদিকে রিফাত শরীফ হ*ত্যা মা*মলার প্রধান সাক্ষী ও রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে গ্রে*ফতারের দাবিতে মানববন্ধন হয়েছে। আজ রবিবার (১৪ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে ‘বরগুনার সর্বস্তরের জনগণ’ ব্যানারে বরগুনা প্রেসক্লাব প্রাঙ্গণে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে বক্তারা মিন্নিকে রিফাত হ*ত্যার নেপথ্যের নায়িকা উল্লেখ করে তাকে দ্রুত গ্রে*ফতার করে আইনের আওতায় আনার দাবি জানান।

মানববন্ধনে উপস্থিত ছিলেন নি*হত রিফাত শরীফের বাবা দুলাল শরীফ, চাচা আবদুল আজীজ শরীফ, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সুনাম দেবনাথ, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মারুফ মৃধা প্রমুখ।

আরও পড়ুন:  রিফাত হত্যাকারী সাগর গ্রেফতার, পুলিশে চাকরি হচ্ছে না

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট: