প্রচ্ছদ জাতীয় অবশেষে রংপুরেই দা*ফন হুসেইন মুহম্মদ এরশাদের

অবশেষে রংপুরেই দা*ফন হুসেইন মুহম্মদ এরশাদের

35
ঢাকায় নয়, রংপুরেই দাফন হুসেইন মুহম্মদ এরশাদের
পড়া যাবে: < 1 minute

নিজ এলাকা রংপুরেই দা*ফন করা হচ্ছে জাতীয় পার্টির চেয়ারম্যান সদ্য প্র*য়াত হুসেইন মুহম্মদ এরশাদকে। মঙ্গলবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন জাতীয় পার্টির চেয়ারম্যানের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী।

তিনি জানান, রংপুরের মানুষের ভালোবাসার প্রতি শ্রদ্ধা রেখে রংপুরে হুসেইন মুহম্মদ এরশাদকে দা*ফন করার অনুমতি দিয়েছেন বেগম রওশন এরশাদ। পাশে রওশন এরশাদের জন্য কবরের জায়গা রাখার অনুরোধও করেন তিনি।

প্রসঙ্গত, গত রোববার (১৪ জুলাই) ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মৃ*ত্যুবরণ করেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি রক্তে সংক্রমণসহ লিভার জ*টিলতায় ভু*গছিলেন।

আরও পড়ুন:  জাতীয় পার্টিকে শক্তিশালী করার মাতামত নিয়ে বনানী অফিসে দু'পক্ষের মা*রামারি

রোববার বাদ জোহর ঢাকা সেনানিবাস কেন্দ্রীয় মসজিদে তার প্রথম জা*নাজা অনুষ্ঠিত হয়। এরপর সোমবার সকাল সোয়া ১০টার দিকে জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় দ্বিতীয় এবং বাদ আসর বায়তুল মোকাররম মসজিদে তৃতীয় জা*নাজা অনুষ্ঠিত হয়।

আজ মঙ্গলবার রংপুরের কালেক্টরেট ঈদগাহ ময়দানে চর্তুথ জা*নাজা অনুষ্ঠিত হয়। রংপুর ৩ (সদর) আসনের নির্বাচিত সংসদ সদস্য ছিলেন হুসেইন মুহাম্মদ এরশাদ। তিনি এ আসন থেকে টানা ছয় বার সংসদ সদস্য নির্বাচিত হন।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট: