প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কুমিল্লার তিতাসের ১৮৪ক্যান বিদেশি বিয়ার জব্দ

13
news-image
পড়া যাবে: < 1 minute

 
মো: আতিকঃ
কুমিল্লার তিতাসের মাছিমপুর বাজার থেকে ১৮৪ক্যান বিদেশি বিয়ার উদ্ধার করেছে তিতাস থানার এসআই মো. বিল্লাল হোসেন।
শনিবার রাত সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাছিমপুর আর আর ইনস্টিটিউশন মার্কেটে অভিযান চালিয়ে এ বিয়ার জব্দ করেন। তবে দোকানের মালিক কিংবা মাদক ব্যবসায়ী কাউকে আটক করা সম্ভব হয়নি।
জানা যায়, ঘটনাস্থলে বাজার কমিটির সভাপতি আ. বাতেন সরকার রেনু মিয়া ও সাধারণ সম্পাদক মো. হাসান বশিরের উপস্থিতিতে দোকানের তালা ভেঙ্গে দোকানের ৪টি প্লাষ্টিকের বস্তা থেকে ১৮৪ ক্যান বিদেশি বিয়ার পাওয়া যায়।
ওমর আলীর চা স্টলের পাশের দোকানটি স্কুলের নামের হলেও ব্যবহার করছেন উক্ত স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য মো. মুজিবুর রহমান।
এ বিষয়ে স্কুলের প্রধান শিক্ষক মো. মাহফুজুর রহমান চৌধুরী ও ম্যানেজিং কমিটির সদস্য মনসুর আলী মেম্বার সাংবাদিকদের বলেন, দোকানের চাবি মুজিবুর রহমানের কাছে ছিলো, সে দোকানে কি ব্যবসা করেন তা আমরা জানিনা।
রাতে মুজিবুর রহমানকে একাধিকবার মোবাইলে যোগাযোগ করা হলেও তিনি দোকানে আসেননি। তিনি বলেন, আমি দূরে আছি।
এই বিষয়ে তিতাস থানার ওসি (তদন্ত) মো. সহিদুল ইসলাম বলেন, এই বিয়ার ব্যবসার সাথে কারা জড়িত তা তদন্ত সাপেক্ষে খুঁজে বের করা হবে এবং মামলার প্রক্রিয়া চলছে।কয়েক বছর আগেও স্কুলের পাঠাগারে বিয়ার ব্যবসার অভিযোগ উঠেছিল। তখন সংবাপত্রে নিউজ হওয়ায় বিষয়টি নিয়ে এলাকায় তোলপাড় হয়েছিল।
তবে কর্তৃপক্ষ এ দায় এড়াতে পারে না বলে মন্তব্য করেন সুশিল সমাজ। স্কুলের স্থাপনা ব্যবহার করে মাদকের ব্যবসা জমজমাট। বিদ্যালয়টির দীর্ঘদিনের সুনাম নষ্টকারী কলঙ্কদের বিচারেরও দাবি জানান তারা।

আরও পড়ুন:  চৌদ্দগ্রাম মহাসড়কে ইয়াবা পাচাঁরকালে প্রায় ২১ হাজার ইয়াবাসহ কাভার্ডভ্যান আটক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares