Bangla News

আম্বানির অনুষ্ঠানে আঁটসাঁট পোশাকে হাজির অভিনেত্রী কাজল

বিনোদন ডেস্ক : দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল। গতবছরই তিনি মা হয়েছেন। সেই প্রসঙ্গে অবশ্য বেশ কিছুটা সময় মিডিয়ার পাতায় চর্চায় ছিলেন অভিনেত্রী। তবে সম্প্রতি একেবারে ভিন্ন একটি কারণের জন্যই নেটমাধ্যমে তুমুল চর্চিত এই দক্ষিণী অভিনেত্রী। উল্লেখ্য, ‘নিতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’এ ইভেন্টের দ্বিতীয় দিনেই নিজের নজরকাড়া লুকে দৃষ্টি আকর্ষণ করেছেন অভিনেত্রী।

কয়েকদিন আগেই নিতা আম্বানি ও মুকেশ আম্বানির কালচারাল সেন্টারে বড় করে তারকা বেষ্টিত অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। খাওয়া-দাওয়ার আয়োজনও ছিল এলাহী। সেই অনুষ্ঠানে বলিউডের পাশাপাশি উপস্থিত ছিলেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক ছোট-বড় তারকারা। আর তাদের মধ্যেই অন্যতম কাজল আগারওয়াল। এদিন নিজের স্বামী গৌতম কিছলুর সাথেই উপস্থিত ছিলেন অভিনেত্রী। উল্লেখ্য ‘নিতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’এ আয়োজিত ইভেন্টের দ্বিতীয় দিনেই নিজের স্বামীর সাথে উপস্থিত ছিলেন এই দক্ষিণী অভিনেত্রী।

আম্বানিদের এই কালচারাল সেন্টারের ইভেন্টেই নিজের সাজ-পোশাকের সূত্র ধরে সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন অভিনেত্রী। এদিন জমকালো সাদা নজরকাড়া গাউনেই ছিলেন কাজল। গোটা গাউনে ছিল এমব্রয়ডারির কাজ। সাদার উপর নীল সুতো দিয়েই কাজ করা ছিল তার পোশাকে। এই পোশাকের পাশাপাশি মূল্যবান হীরের মানানসই নেকলেসও পরেছিলেন তিনি। বাঁধা চুলে নিয়েছিলেন নুড গ্লসি মেকাপও। নিয়েছিলেন মানানসই ক্লাচ। বলাই বাহুল্য, এদিন এই গ্র্যান্ড ইভেন্টে সকলের মাঝে থেকেও নজর কেড়েছিলেন কাজল আগারওয়াল। পাশাপাশি অভিনেত্রীর স্বামী গৌতমের পরনে ছিল কালো ফর্মাল কোট-প্যান্ট। আপাতত, আম্বানিদের ইভেন্ট লুকের সূত্র ধরেই একাংশের মাঝে চর্চিত অভিনেত্রী। উল্লেখ্য, সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি ‘ফিল্মি ক্রেজি’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ৪ দিন আগে শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়।

লাল শাড়িতে বোল্ড লুকে নুসরাত

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button