Bangla News

ঢাকা-ব্রাহ্মণবাড়িয়া রুটে চলবে নতুন স্পেশাল ট্রেন

জুমবাংলা ডেস্ক : ঢাকা-ব্রাহ্মণবাড়িয়া রুটে নতুন একটি স্পেশাল ট্রেন চলবে। এ ছাড়াও জেলার এই রেলওয়ে স্টেশনে যাত্রা বিরতি করবে সিলেট থেকে ব্রাহ্মণবাড়িয়া হয়ে ঢাকাগামী কালনী এক্সপ্রেস এবং চট্টগ্রাম থেকে ব্রাহ্মণবাড়িয়া হয়ে ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস ট্রেন।

বুধবার (৫ এপ্রিল) রেলপথ মন্ত্রণালয়ের উপসচিব মো. সাইফুল ইসলাম ভূঁইয়া স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মো. শাহগীর আলম জানান, ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে মাত্রাতিরিক্ত যাত্রী হওয়ায় টিকেটধারী যাত্রীরা স্বাভাবিকভাবে যাতায়াত করতে পারছেন না। আসন সংকটের কারণে বিড়ম্বনার শিকার হচ্ছেন যাত্রীরা। আসন সংখ্যা প্রয়োজনে তুলনায় অপ্রতুল হওয়ায় দাঁড়িয়ে ও জীবনে ঝুঁকি নিয়ে রেলভ্রমণ করছেন যাত্রীরা।

তিনি জানান, ব্রাহ্মণবাড়িয়াবাসীর রেলভ্রমণে দুর্দশা লাগবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রেলপথ মন্ত্রণালয়কে ঢাকা-ব্রাহ্মণবাড়িয়া রুটে একটি নতুন স্পেশাল এবং ঢাকা-সিলেট পথে চলাচলকারী কালনী এক্সপ্রেস এবং চট্টগ্রাম-ময়মনসিংহ রুটের বিজয় এক্সপ্রেস ট্রেনের যাত্রাবিরতি করার অনুমোদন করেছেন। পাশাপাশি রেলপথ মন্ত্রণালয়কে ট্রেনের আসন সংখ্যা বৃদ্ধিরও নির্দেশনা দেওয়া হয়েছে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button