প্রচ্ছদ প্রবাস

এবার ইতালিতে গণধ*র্ষণের অ*ভিযোগে দুই বাংলাদেশি আ*টক

14
এবার ইতালিতে গণধ*র্ষণের অ*ভিযোগে দুই বাংলাদেশি আ*টক
পড়া যাবে: 3 মিনিটে

ইতালির সিসিলি দ্বীপের পালেরমোতে এক ছাত্রীকে গণধ*র্ষণের অ*ভিযোগে দুই বাংলাদেশিকে আ*টক করেছে দেশটির পুলিশ। নি*র্যাতি*তা ওই ইতালিয়ান ছাত্রীর অ*ভিযোগের ভিত্তিতে তাদেরকে আ*টক করা হয়।

গত রোববার ওই ছাত্রীর দেওয়া তথ্য অনুযায়ী এবং ঘটনাস্থলের আশেপাশের বিভিন্ন সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তাদেরকে আ*টক করে পুলিশ। এরপর তাদেরকে বাসা থেকে আ*টক করা হয়। ওই দুই বাংলাদেশি হলেন- সাগর দেব (২১)ও ফেরদৌস খান (১৯)।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ৪ জুলাই ভোর রাতে শহরের কিছু বন্ধুবান্ধবদের সঙ্গে সময় কাটিয়ে বাসায় ফিরছিলেন এই ছাত্রী। কিন্ত আগ থেকেই রাস্তায় ওই দুই বাংলাদেশি ছাত্রীর ওপর নজর রাখছিলেন। রাস্তার উল্টো পাশ থেকে তারা পিছু নেয় তার। এরপর ওই ছাত্রী বাসার কাছাকাছি পৌঁছালে তারা মেয়েটিকে জা*পটে ধরেন। পরে নির্জন একটি জায়গায় নিয়ে গিয়ে তার হা*ত ও পা চে*পে ধরে ধ*র্ষণ করেন।

পুলিশ নি*র্যাতি*তা ছাত্রীর ঘটনার দিনের পরিহিত পোশাক ও নি*র্যাতনকা*রীদের পোশাক এবং তাদের মুঠোফোন ঘটনার আ*লামত হিসেবে জ*ব্দ করেছে। পুলিশ জানায়, ধ*র্ষণকা*রীরা শুধু শা*রীরিক নি*র্যাতন করে ক্ষা*ন্ত হয়নি, তারা ধ*র্ষণের ভিডিও তাদের মুঠোফোনে ধারণ করে রেখেছিল।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে অ*পরাধীরা তাদের অ*পরাধ স্বীকার করেছে। পুলিশ হে*ফাজতে থাকা দুই আ*সামি অন্য কোনো অ*পরাদের সঙ্গে জড়িত আছে কি না তা খতিয়ে দেখছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

Loading...

আপনার মতামত লিখুন :

Loading Facebook Comments ...