Bangla News

যে কারণে ভেঙে গিয়েছিল সৃজিত-ঋতাভরীর সম্পর্ক

টালিউডে সম্পর্কে জড়ানো এবং তারপর আচমকাই ব্রেকআপ। এ যেন নিত্যদিনের গল্প। সম্প্রতি ব্রেকআপ হয়েছে ঋতাভরী চক্রবর্তীর। চিকিৎসক তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে নাকি এই বছরে সাত পাকে বাঁধা পড়তেন তিনি। তার আগেই বিচ্ছেদ ঘোষণা করেন অভিনেত্রী।

অন্যদিকে শোনা যাচ্ছে, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গেও নাকি মিথিলার দূরত্ব বেড়েছে। যাইহোক, এই মুহূর্তে এই দুজনের ব্যক্তিগত সম্পর্ক টালমাটালে চললেও একসময় সৃজিত-ঋতাভরীর প্রেমের গুঞ্জনে মুখরিত ছিল গোটা টলিপাড়া।

২০১৭ সালে সৃজিত ও ঋতাভরীর প্রেম আচমকাই শুরু হয়েছিল। সেই সময় পরিচালক ব্যস্ত ছিলেন ‘কাকাবাবু’র শুটিং নিয়ে। আর সেই শুটিংয়ের মাঝেই চলত ঋতাভরীর সঙ্গে ডিনার বা লাঞ্চ ডেট, দীর্ঘক্ষণ হোয়াসঅ্যাপে চ্যাট। শুধু তাই নয়, সেই সময় ঋতাভরী মুম্বাইতে প্রায়ই যেতেন একাধিক শুটের কাজে। তাকে বিমানবন্দর থেকে আনতে যেতেন খোদ পরিচালক।

সেই বছর ঋতাভরীর জন্মদিনের পার্টিতেও সৃজিতের উপস্থিতি ছিল উজ্জ্বল। কেক খাওয়ানো থেকে একসঙ্গে ছবি তোলা, সবই ছিল সকলের সামনেই। টলিপাড়া তো ভেবেই বসেছিল যে, এবার সৃজিতের ঘরণী হতে চলেছেন ঋতাভরী।

সৃজিতের সঙ্গে ঋতাভরীর পরিচয় ‘চতুষ্কোণ’ সিনেমা থেকেই। তখন সেই সম্পর্কের বয়স ছিল তিনবছর। ঋতাভরী তো বলেই ফেলেছিলেন যে, ‘গত তিন বছরে ভালোবাসার চেয়ে সৃজিতের সঙ্গে ঝগড়া করেছি অনেক বেশি।’

সবকিছু মিলিয়ে সৃজিত-ঋতাভরী রসায়ন কারও চোখ এড়াতে পারেনি। যদিও সৃজিত তার সঙ্গে ঋতাভরীর সম্পর্ক নিয়ে কখনও খোলামেলা আলোচনা করেননি। বরং বলা চলে সম্পর্কটাকে লুকিয়েই রেখেছিলেন। এর কারণ অবশ্য হতে পারে যে স্বস্তিকা ও তার সম্পর্ক সকলেই জেনে গিয়েছিল এবং তারপরই তাদের ব্রেকআপ হয়।

যদিও সৃজিত ও ঋতাভরী সেই সময় যেভাবে শহরের আনাচে-কানাচে ঘুরে বেড়াচ্ছিলে তা দেখে সকলেই এটা নিশ্চিত ছিলেন যে, তাদের মধ্যে কিছু তো একটা রয়েছে। ঋতাভরী তো সৃজিতের সঙ্গে তার সুখের সংসারও সাজিয়ে ফেলেছিলেন।

তবে এই মাখো মাখো প্রেম হঠাৎই যেন দমে যায়। টলিপাড়ায় শোনা যায়, সৃজিত ও ঋতাভরীর মধ্যে ব্রেকআপ হয়ে গিয়েছে। সেই সময় সৃজিতের পরবর্তী ছবিতে অভিনয় করার কথা ছিল অভিনেত্রীর। কিন্তু শোনা যায়, সৃজিতের পরবর্তী ছবি ‘উমা’তে ঋতাভরীরর জায়গায় অভিনয় করবেন সায়ন্তিকা।

ফলে, ঋতাভরী-সৃজিতের সম্পর্কের কোনো নেতিবাচক দিকে মোড় নিল কি না, তা নিয়ে সেই সময় শোরগোল দেখা দেয় টলিউডে। যাইহোক এরপর সৃজিত বিয়ে করেন বাংলাদেশি নায়িকা মিথিলাকে। ঋতাভরী সম্পর্কে জড়ান চিকিৎসক তথাগতর সঙ্গে। কিন্তু সম্প্রতি তথাগতর সঙ্গেও ব্রেকআপ করেন তিনি।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button