Bangla News

‘জ্যাকেটে ওর গন্ধ পেতাম’, শাহরুখ সম্পর্কে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক : শাহরুখ খানের জ্যাকেট নাকি প্রিয়াঙ্কার কাছে! শাহরুখের সঙ্গে সম্পর্কের প্রসঙ্গে একথা জানালেন ‘দেশি গার্ল’। একই সঙ্গে শাহরুখের জ্যাকেট নিজের কাছে রাখার কারণও জানালেন প্রিয়াঙ্কা। বললেন, ‘জ্যাকেটে ওর গন্ধ পেতাম’।

এই মুহূর্তে আন্তর্জাতিক তারকার খেতাব উপভোগ করছেন প্রিয়াঙ্কা চোপড়া। নিক জোনাসের সঙ্গে সংসার পেতেছেন ক্যালিফোর্নিয়ায়। তবে নিকই তো একমাত্র পুরুষ নন অভিনেত্রীর জীবনে। প্রিয়াঙ্কার সঙ্গে অনেকের সম্পর্কের গুঞ্জন ছিল; কিন্তু সবচেয়ে বেশি যাকে নিয়ে আলোচনা শোনা যায়, তার নাম শাহরুখ খান।

প্রিয়াঙ্কার সঙ্গে তার ‘সম্পর্ক’ নিয়ে মুখ খোলেননি শাহরুখও। বরাবরই প্রিয়াঙ্কাকে সহকর্মী বলে পরিচয় দিয়েছেন। কিন্তু এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা শাহরুখের সঙ্গে সম্পর্কের কথা কবুল করে নেন! মাঝে যোগসূত্র ছিল একটি চামড়ার জ্যাকেট! আসল ঘটনাটা কী?

হলিউডে শুরুর দিকে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, তিনি তার প্রাক্তনের জ্যাকেট রেখে দিয়েছেন নিজের কাছে। তার শরীরের গন্ধ পেতে চান, তাই রেখেছেন। সম্প্রতি আবার অভিনেত্রীকে তার প্রাক্তনের জ্যাকেটের কথা জিজ্ঞাসা করা হলে প্রিয়াঙ্কার সাফ কথা, ‘আমি তাকে কখনই ওই জ্যাকেট ফেরত দেব না। কারণ ওটা আমার। শোয়ের মাঝে ওই জ্যাকেটটি পরে দেখান প্রিয়াঙ্কা।’
তারপর থেকেই দুইয়ে দুইয়ে চার করেন অনুরাগীরা। কারণ ওই একই জ্যাকেট পরে দেখা গিয়েছিল শাহরুখকে। প্রিয়াঙ্কার কাছে সেই একই ধরনের জ্যাকেট দেখে কারও বুঝতে বাকি নেই, প্রিয়াঙ্কার ইঙ্গিত আসলে কার দিকে ছিল।

সম্প্রতি নিজের আসন্ন সিরিজ সিটাডেলের প্রচারে ভারতে এসেছেন অভিনেত্রী। আম্বানিদের অনুষ্ঠানে শাহরুখের সঙ্গে দেখাও হয়েছে তার। তবে সেই অনুষ্ঠানে প্রিয়াঙ্কা এসেছিলেন স্বামী নিকের সঙ্গে। সপরিবারে দেখা মিলেছিল বলিউড বাদশাহরও।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button