Bangla News

শরীরে কঠিন রোগ বাসা বেঁধেছিল ‘কাঁটা লাগা’ গার্লের, এখন কী অবস্থা

বিনোদন ডেস্ক : বলিউড (Bollywood) তারকাদের সফলতম জীবনযাত্রা দেখলে অনেকেরই মনে মনে হিংসে হয়। কিন্তু তারা খোঁজ রাখেন না এই তারকাদের ব্যক্তিগত জীবন কতটা অন্ধকারে ডুবে রয়েছে। তেমনই একজন তারকা হলেন শেফালী জারিওয়ালা (Shefali Jariwala)। তাকে সবাই এখনও ‘কাঁটা লাগা গার্ল’ (Kaanta Laga Girl) বলে মনে রেখেছেন। ৯০ এর দশকের সেই বিখ্যাত মিউজিক ভিডিওর গান এবং তার নায়িকাকে নিশ্চয়ই মনে আছে আপনারও?

এই একটি মাত্র মিউজিক ভিডিওতে মুখ দেখিয়ে রাতারাতি জনপ্রিয়তা পেয়েছিলেন শেফালি। কিন্তু তিনি সেভাবে বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেননি। তার রূপে গোটা বলিউড মুগ্ধ হলেও তিনি সেভাবে সুযোগ পেলেন না। জানেন কেন এই পরিণতি হয়েছিল তার? কারণ তাকে একদম ছোট বয়স থেকে ভয়ংকর মৃগী রোগের সঙ্গে লড়াই করতে হয়েছিল।

শেফালির বয়স যখন মাত্র ১৫ তখন তিনি এই রোগের শিকার হন। অনেক ওষুধ খেতে হত তাকে। যে কারণে তখন তার পার্শ্বপ্রতিক্রিয়াও হত। শেফালী সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি মাত্র ১৫ বছর বয়সে এই রোগে আক্রান্ত হয়েছিলেন। তারপর থেকে প্রায় ১০ বছর তাকে এই রোগ বয়ে নিয়ে যেতে হয়েছিল। সেটা ছিল তার কাছে একটা বড় চ্যালেঞ্জের মত।

অভিনেত্রী জানান ঘন ঘন তার মেজাজ বদল হত। তিনি উদ্বেগজনিত সমস্যায় ভুগছিলেন। তার স্কুল জীবন এবং সামাজিক মেলামেশায় এর ভীষণ প্রভাব পড়েছিল। সেই সময় চরম হতাশা এবং অসহায়তা ভর করেছিল তার মনে। তখন তার আত্মবিশ্বাসও অনেকটাই কমে যায়। কিন্তু যখন বয়স বাড়লো তখন তিনি ধীরে ধীরে নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হলেন।

শেফালী বলেন, “ভুল সময়ে ভুল জায়গায় এই রোগের চাপটা আমার মাথায় চেপে বসত। বিশেষ করে কাঁটা লাগার পর যখন আমি মঞ্চে পারফর্ম করতাম, বিভিন্ন জায়গায় প্রচুর ঘুরতে হত।” জনপ্রিয়তা বাড়লেও তখন এই সমস্যার শিকার হতে হত তাকে। ধীরে ধীরে অবশ্য তিনি এই রোগ থেকে অনেকটাই স্বস্তি পেয়েছেন। এখন তিনি পুরোপুরি মৃগী রোগ মুক্ত।

শেফালী বলেছেন, “চিকিৎসার সহায়তা ইতিবাচক মনোভাব আমাকে এখান থেকে বেরিয়ে আসতে সাহায্য করেছে। গত ১৫ বছর ধরে আমার আর মৃগী রোগ নেই। মানসিকভাবে আমি শক্তিশালী হয়েছি, শারীরিকভাবে ফিট হয়েছে। এখন সবচেয়ে ভাল সময় কাটছে।”

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button