Bangla News

নতুন জীবন শুরুর আগে যেভাবে প্রস্তুতি নিচ্ছেন পরিণীতি

বিনোদন ডেস্ক : সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডার সঙ্গে পরবর্তী অধ্যায়ের সূচনা নিয়েই তুঙ্গে আলোচনা। বলিপাড়া থেকে রাজনীতির গলি— সবর্ত্র চলছে আলোচনা। জনসমক্ষে নিজেরা সে কথা স্বীকার না করলেও নিজেদের সম্পর্ক নিয়ে বিশেষ লুকোচুরিও নেই। শোনা যাচ্ছে, আগামী সপ্তাহেই নাকি বাগ্‌দান হবে তাদের। জীবনের এমন গুরুত্বপূর্ণ অধ্যায় শুরু করার আগে পরিণীতি নিজেও প্রস্তুতির কোনও খামতি রাখছেন না।

অভিনেত্রী এমনিতে যথেষ্ট ফিটনেস সচেতন। পরিণীতির ইনস্টাগ্রাম ঘাঁটলে তা বোঝা যায়। তবে বিয়ে বলে কথা, আলাদা প্রস্তুতি প্রয়োজন। বিয়ে উপলক্ষে ব্যস্ততা তো রয়েছেই। তার উপর কাজের চাপও কম নয়। ফলে নিজের যত্নে খুব বেশি সময় দিতে পারছেন না। তাই সময় বাঁচাতে একসঙ্গে ত্বক এবং শরীরের যত্ন নেয়, এমন কয়েকটি পানীয়ে ভরসা রাখছেন তিনি।

লেবুর পানি
শরীরের যাবতীয় দূষিত পদার্থ বাইরে বার করে দিতে লেবুর জুড়ি মেলা ভার। পরিণীতি প্রতি দিন সকালে ঈষদুষ্ণ জলে লেবুর রস মিশিয়ে খান। এতে শরীর ঝরঝরে থাকে। ত্বকও থাকে সজীব।

তুলসী
সর্দিকাশিতে তুলসী দারুণ উপকারী। কিন্তু রূপচর্চাতেও তুলসী কম প্রয়োজনীয় নয়। শুধু ওজন ঝরানো কিংবা হজমশক্তি বাড়াতেই তুলসী কাজে আসে না। ব্রণ, র‌্যাশের ক্ষেত্রেও তুলসী উপকারী। পরিণীতি রোজ তুলসীপাতা ভেজানো পানি খান।

আদা
শরীরের বাড়তি মেদ ঝরাতে আদা দারুণ উপকারী। তাই পরিণীতি চোখ বন্ধ করে ভরসা রাখেন আদার উপর। আদা শরীরের যাবতীয় টক্সিন বাইরে বার করে ঝরঝরে রাখে। রক্ত চলাচল সচল রাখতেও এর জুড়ি মেলা ভার। পরিণীতির রোজের ডায়েটে থাকে আদা কফি। এক কাপ পানিতে কয়েক টুকরো আদা ফুটিয়ে তাতে কফি গুঁড়া মিশিয়ে নিলেই তৈরি এই জাদু পানীয়।

গোলমরিচ
হজম ক্ষমতা বাড়াতে গোলমরিচের উপকারিতা কম নয়। অন্ত্রের স্বাস্থ্য ভাল রাখতে গোলমরিচের মতো জিনিস খুব কমই রয়েছে। বলিরেখা থেকে ত্বকের দাগছোপ— বেশ কিছু সমস্যা দূর করতে গোলমরিচের উপর ভরসা রাখেন পরিণীতি। ঈষদুষ্ণ পানিতে গোলমরিচ আর লেবুর রস মিশিয়ে খান নায়িকা। দ্রুত মেদ গলাতে দারুণ উপকারী এই পানীয়।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button