Bangla News

মাইনাস ৩ ডিগ্রি তাপমাত্রায় শুটিং করছেন কিয়ারা

বিনোদন ডেস্ক : পাহাড়ের চূড়া গিয়ে মিশেছে শুভ্র-নীলাভ আকাশে। পাহাড়ের শরীরও তার নিজ রং হারিয়েছে। কারণ বরফে আচ্ছাদিত পুরো পাহাড়।

সারিবদ্ধভাবে দাঁড়িয়ে থাকা এসব পাহাড় ঢালু হয়ে নেমেছে সমতল ভূমিতে। কিন্তু সেখানেও বরফের চাদর বিছানো। এই বরফের ওপরে বসে আছেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা একটি ছবিতে এমন দৃশ্য দেখা যায়।

মূলত, কার্তিক আরিয়ানের সঙ্গে ‘সত্যপ্রেম কি কথা’ শিরোনামে নতুন একটি সিনেমায় অভিনয় করছেন কিয়ারা। বর্তমানে ভারতের কাশ্মীরে সিনেমাটির শুটিং করছেন এই অভিনেত্রী। সেখান থেকে কিছু মুহূর্ত ধারণ করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

এমন পরিবেশে যে কারো মন ভালো হয়ে যাওয়ার কথা। কিন্তু খানিকটা কষ্টও সহ্য করতে হচ্ছে পুরো শুটিং টিমকে। এ বিষয়ে কিয়ারা আদভানি জানিয়েছেন, মাইনাস ৩ ডিগ্রি তাপমাত্রায় শুটিং করতে হচ্ছে তাকে।

‘সত্যপ্রেম কি কথা’ সিনেমায় ‘সত্যপ্রেম’ চরিত্রে অভিনয় করছেন কার্তিক। আর কিয়ারার চরিত্রের নাম ‘কথা’। এটি পরিচালনা করছেন সমীর বিদ্যানস। কার্তিক-কিয়ারা ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন গজরাজ রাও, সুপ্রিয়া পাঠকের মতো অভিনয়শিল্পীরা। সব কিছু ঠিক থাকলে ২৯ জুন সিনেমাটি মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button