Bangla News

কাজল রাঘবাণীর সাথে তুমুল রোমান্সে মাতলেন পবন সিং

বিনোদন ডেস্ক : বর্তমানে পবন সিং একজন ভোজপুরি ইন্ডাস্ট্রির চেনা মুখ। তার সিনেমার সাথেই হট ও রোমান্টিক দৃশ্যর গান গুলি দর্শকদের ব্যাপক মনে ধরে। যেমন সম্প্রতি তার নতুন অ্যালবামের একটি গান ব্যাপক ভাইরাল হয়ে উঠেছে। গানটির নাম মাজা লেনা তানি তানি। এই ভিডিওতে পবনের সাথে জুটি বেঁধে ছিলেন ভোজপুরি ইন্ডাস্ট্রির হটবম্ব অভিনেত্রী কাজল রাঘবাণী। তাদেরকে দুর্দান্ত রোমান্টিক নাচের মধ্যে এবার দেখা গেল।

ভিডিওর শুরুতেই পবন হট কাজলকে দেখে ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে থেকেন। এরপরে অবশ্য নায়িকা নিজেই জাগিয়ে তুলে যৌবনের সাগরে ডোবালেন তাকে। শরীরে জড়ানো ছোট পোশাকে কাজল হয়ে উঠেছে অপরূপা। তার সাথেই কাজলের দুর্দান্ত নাচ কার্যত পবনকে বারংবার যৌবন লালসার মধ্যে ফেললো যা অনায়েসেই ঘাম ঝরায়। একসময় দুজনেই বেশ জমিয়ে নাচ করেছেন যা দেখতে সুন্দর লেগেছে।

কাজল রাঘবাণীর সাথে তুমুল রোমান্সে মাতলেন অভিনেতা পবন সিং, ভাইরাল ভোজপুরি ভিডিও –

সুন্দর এই গানটি গেয়েছিলেন পিবন সিং ও রাধা রাউত। ‘Everest Bhojpuri’ নামের ইউটিউব চ্যানেল থেকে ২ মাস আগে আপলোড করা হয় এই ভিডিও। এখনো পর্যন্ত ২১ লাখ মানুষ দেখে নিয়েছে তাদের ঘাম ঝরানো রোমান্স। সাথেই ৫৫ হাজার লাইক ও প্রচুর কমেন্ট এসেছে নেটিজেনদের। সবাই কাজলের প্রশংসায় ডুবেছেন।

আপনাদের জানিয়ে রাখি এই অ্যালবামের নাম ‘ক্যাইসে হজালা প্যায়ার’। কাজলের শরীরী হিল্লোল তোলা নাচ অনায়েসেই যে কোনো মানুষকে কাবু করতে পারবে। কাজল ও পবন সিংহের দুর্দান্ত রোমান্স যদি দেখতে চান ইউটিউবে অন্য ভিডিওতে চোখ রাখতে পারবেন আপনি। তবে তার আগে সময় নষ্ট না করে এই ভিডিওটি দেখে নিন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button