প্রচ্ছদ প্রবাস

মালয়েশিয়ায় ফ্লাইট চালু করছে বিমান ও ইউএস-বাংলা

35
মালয়েশিয়ায় ফ্লাইট চালু করছে বিমান ও ইউএস-বাংলা
পড়া যাবে: < 1 minute

 

মালয়েশিয়ার সাথে নিয়মিত আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ও ইউ এস বাংলা এয়ারলাইন্স। প্রাথমিকভাবে সপ্তাহে দুটি করে ফ্লাইট পরিচালনা করবে।

১৮ আগস্ট হ’তে ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে বাণিজ্যিক ফ্লাইট পরিচালনা করবে বিমান। ঢাকা হ’তে কুয়ালালামপুর-এর উদ্দেশ্যে সপ্তাহে ২ দিন যথাক্রমে মঙ্গল ও শুক্রবার এবং কুয়ালালামপুর হ’তে ঢাকার গন্তব্যে বুধ ও শনিবার বিমানের ফ্লাইট পরিচালিত হবে ।

ভ্রমণের ক্ষেত্রে প্রয়োজনীয় শর্ত ও তথ্য সমুহ বিমান ওয়েবসাইট এ পাওয়া যাবে।

বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করুনঃ

আরও পড়ুন:  বঙ্গমাতা বাঙ্গালির প্রেরণার উৎস: হাইকমিশনার শহীদুল

বিমান ওয়েবসাইট: www.biman-airlines.com

বিমান কল সেন্টার: ০১৭৭৭৭১৫৬১৩-১৬

এদিকে সপ্তাহে দুটি করে ফ্লাইট পরিচালনা করবে ইউএস-বাংলা এয়ারলাইন্স। সোমবার ইউএস-বাংলা এয়ারলাইন্সের ওয়েবসাইটে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, মালয়েশিয়ায় ১৬ আগস্ট থেকে সপ্তাহে দু’টি ফ্লাইট পরিচালনা করবে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

ফ্লাইট পরিচালিত হলেও বাংলাদেশ থেকে সাধারণ কর্মীরা মালয়েশিয়াতে যেতে পারবেন না। শুধুমাত্র মালয়েশিয়ার ক্যাটাগরি ওয়ান ভিসা ধারীরা অনুমতি ছাড়া দেশটিতে যেতে পারবেন। ইউএস-বাংলা কর্তৃপক্ষ জানিয়েছে, ঢাকা এবং কুয়ালালামপুর রুটে চলাচলের ক্ষেত্রে বাংলাদেশি সাধারণ কর্মীদের বহন করা যাবে না।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের টিকিট ফ্লাইট সম্পর্কে জানতে এই নম্বরে যোগাযোগ করতে পারেন।

আরও পড়ুন:  মালয়েশিয়ার স্বাস্থ্য মহাপরিচালক তানশ্রী খেতাবে ভূষিত

হটলাইন:১৩৬০৫ অথবা ০৯৬৬৬৭১৩৬০৫অথবা +৮৮০ ১৭৭৭ ৭৭৭ ৮০০-৮০৬

ওয়েবসাইট: www.usbair.com

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares