Bangla News

রিলিজ হল রোমান্সে ভরপুর নতুন ওয়েব সিরিজ

বিনোদন ডেস্ক : বিনোদন জগতে হাওয়া বদল হয়েছে ওয়েব সিরিজের হাত ধরে। সিনেমা ধারাবাহিককে পিছনে ফেলে ওয়েব সিরিজের দৌরাত্ম্য বৃদ্ধি পাচ্ছে দিন দিন। ওয়েব সিরিজের মধ্যে বিশেষ করে অ্যাডাল্ট ওয়েব সিরিজ গুলি জনপ্রিয়তা পাচ্ছে দর্শকমহলে। সিরিজগুলির উষ্ণময় দৃশ্য নেটিজেনদের আগ্রহ আরো বৃদ্ধি করে। বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মের মাধ্যমেই এই সিরিজ গুলি রিলিজ করা হয়। সম্প্রতি দর্শক মহলে জনপ্রিয় হয়েছে তেমনই এক সিরিজ।

সম্প্রতি ডিজেমুভিপ্লেক্স নামক একটি প্লাটফর্ম থেকে একটি সিরিজের ট্রেলার রিলিজ করা হয়েছে, যার নাম “বাবুজি ঘর পার হে পার্ট 2″। সিরিজটির ট্রেলার রিলিজ হওয়ার মুহূর্তের মধ্যেই তা দর্শকদের আগ্রহ আরও বাড়িয়ে তুলেছে। এই সিরিজের প্রথম পর্বটি বেশ মনে ধরেছিল দর্শকদের। একইভাবে তৃতীয় পর্বটিও প্রথম পর্বের মত উষ্ণময় হতে চলেছে, তা বলার আর অপেক্ষা রাখে না।

সিরিজটির গল্প অনুসারে একটি বাড়িতে একটি বিবাহিত মহিলা,তার স্বামী ও অন্ধ শ্বশুর থাকে। তার শ্বশুর বাড়ির কাজের মেয়ের সাথে ইন্টিমেসি করে থাকে, আর বাড়ির বৌমা তা দেখে ফেলে। এমতাবস্থায় বৌমা সেই কাজের মেয়েটিকে বলে তার স্বামীর সাথে একই কাজ করতে, অন্যদিকে সেও তার শ্বশুরের সাথেও শারীরিক সম্পর্কে লিপ্ত হয়।

এভাবে চলতে থাকলে গল্পটি কিন্তু শেষ পর্যন্ত কোন দিকে গল্পটি মোড় নেয় তা জানতে হলে দেখতে হবে সিরিজটি। এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায় জনপ্রিয় মুখ ঋদ্ধিমা তিওয়ারি ও রুকস খানদাগালেকে।

পুরান ঢাকার ঐতিহ্যবাহী বিরিয়ানি রান্নার দুর্দান্ত রেসিপি

অন্যদিকে দেখা যাবে দীপক দত্ত শর্মাকেও। এই সিরিজটি দেখবার জন্য আপনাকে সাবস্ক্রিপশন নিতে হবে। তাই সিরিজটি দেখতে আর দেরি না করে আজই সাবস্ক্রিপশন নিয়ে নিন। তবে মনে রাখবেন এটি শুধুমাত্র প্রাপ্ত বয়স্কদের জন্য।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button