Bangla News

রোজা রেখে মারা গেলেন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী হেলাল হোসেন হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। তার নাম হেলাল হোসেন। তিনি বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ছাত্র ছিলেন। বৃহস্পতিবার (৬ এপ্রিল) ইফতারের ঠিক আগ মুহূর্তে মারা যান হেলাল হোসেন।

বিভাগ এবং আবাসিক হল সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার চূড়ান্ত সেমিস্টার পরীক্ষা চলাকালীন অসুস্থ হয়ে পড়লে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর পুনরায় পরীক্ষা দিতে গেলে আবারও অসুস্থবোধ করায় তাকে হলে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে তাকে কমিউনিটি বেজড মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্যে নিয়ে যাবার পর ইফতার শুরু হবার কিছুক্ষণ আগে হেলাল মারা যান বলে নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয় প্রশাসন সূত্র। সহপাঠীরা জানান, আগের রাতে সাহরি না খেয়েই রোজা রেখেছিলেন তিনি।

মারা যাওয়া শিক্ষার্থী হেলাল হোসেনের বাবা প্রয়াত মুহাম্মদ আব্দুস সালাম এবং মা সুফিনা বেগম। তার পরিবারে চার ভাই ও এক বোন রয়েছে। তার তিন ভাই প্রবাসী, তবে বর্তমানে এক ভাই দেশে অবস্থান করছে। মরদেহ হাসপাতাল থেকে রাত ৮টায় বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান ও ব্যবসায় প্রশাসন অনুষদের সামনে আনা হলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা দেখতে আসেন। এরপর রাত ৯টায় সিলেটের মৌলভীবাজার হেলাল হোসেনের বাড়ির উদ্দেশ্যে ছেড়ে যায় লাশবাহী ফ্রিজিং গাড়ি।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button