প্রচ্ছদ অপরাধ

ছেলে-মেয়ের লা’শ বাবার হোটেলের পেছনে

16
ছেলে-মেয়ের লা’শ বাবার হোটেলের পেছনে
পড়া যাবে: < 1 minute

জামালপুরের বকশীগঞ্জে পুকুরের পানিতে ডুবে দুই ভাই-বোনের মৃ’ত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে বকশীগঞ্জ পৌরসভার নামাপাড়া গ্রামে এঘটনা ঘটে। মৃ’ত দুই শিশু হলো- স্থানীয় দরিদ্র হোটেল ব্যবসায়ী ইছাহাক আলীর মেয়ে ইয়াছমিন (৯) ও ছেলে সোয়াদ (৪)।

স্থানীয় সূত্রে জানা গেছে, বকশীগঞ্জের নামাপাড়া গ্রামের দরিদ্র মো. ইছাহাক আলীর মেয়ে ইয়াছমিন তার ছোটভাই সোয়াদকে নিয়ে আজ বৃহস্পতিবার দুপুরে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়।

অনেক খোঁজাখুঁজির পর বেলা পৌনে তিনটার দিকে বাড়ির কাছেই তাদের বাবার হোটেলের পেছনে ছোট একটি পুকুরে দুই শিশুকে ভাসতে দেখে স্থানীয়া। পরে তাদেরকে মৃত অবস্থায় উ’দ্ধা’র করা হয়। শিশু দুটির বাবা ইছাহাক আলী তাদেরকে শনাক্ত করেন।

আরও পড়ুন:  নকল মাস্ক : শারমিনের তিন দিনের রিমান্ড আবেদন

খবর পেয়ে বকশীগঞ্জের ইউএনও আ স ম জামশেদ খোন্দকার, বকশীগঞ্জ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম ও বকশীগঞ্জ থানার ওসি মো. শফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

বকশীগঞ্জের ইউএনও আ স ম জামশেদ খোন্দকার বলেন, মৃ’ত শিশু দুটিকে দেখতে তাদের বাড়িতে গিয়েছিলাম। অত্যন্ত হৃদয়বিদারক ঘটনা। পানিতে ডুবে মাঝে মধ্যেই বকশীগঞ্জে শিশুরা মারা যাচ্ছে। তাই শিশু সন্তানদের দেখাশোনায় অভিভাবকদের সচেতন হতে হবে।’

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares