Bangla News

রহস্যে ঘেরা টেলেগুর ৪টি হিন্দি ডাব করা ওয়েব সিরিজ

হিন্দিতে বেশ কিছু ভালো ওয়েব সিরিজে রয়েছে। প্রতিটি প্লাটফর্মে এসব সিরিজের বেশ জনপ্রিয়তা রয়েছে। তবে টেলেগু ভাষার ওয়েব সিরিজ বর্তমানে বেশ খ্যাতি পাচ্ছে। কিছু চমৎকার স্টোরি এসব ওয়েব সিরিজে ফুটিয়ে তোলা হচ্ছে। ফলে অনেক টেলেগু ওয়েব সিরিজ হিন্দি ভাষায় ডাবিং করা হচ্ছে। আজকের আর্টিকেলে জনপ্রিয় ৪টি টেলেগু ওয়েব সিরিজের বিবরণ তুলে ধরা হবে।

PubGoa

আপনি এটি জি ফাইভ প্ল্যাটফর্মে দেখতে পারবেন। এই ওয়েব সিরিজটি ২০২০ সালে পাবলিশ হয়েছিল। জনপ্রিয় এই সিরিজটি একটি ভার্চুয়াল গেম এর উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে যা পরবর্তী সময় বাস্তব জীবনের সাথে মিলে যায়। এটার গল্প এতটাই সুন্দর যে আপনি শুরু থেকে শেষ পর্যন্ত আগ্রহ নিয়ে দেখতে থাকবেন। আইএমডিবিতে এটির রেটিং হচ্ছে ৭.৭।

Finger Trip

আগের ওয়েব সিরিজের মতো এটিও আপনি জি ফাইভ প্ল্যাটফর্মে দেখতে পারবেন। এই ওয়েব সিরিজটি মূলত ক্রাইম এবং থ্রিলার এর উপর ভিত্তি করে নির্মাণ করা হয়েছে। বাস্তব জীবন এবং সোশ্যাল মিডিয়ার ছোঁয়া এখানে আপনি পেয়ে যাবেন। আইএমডিবিতে এটির রেটিং হচ্ছে ৭.৫।

Police Diary 2

এ ওয়েব সিরিজটি মূলত অ্যাকশনের উপর ভিত্তি করে নির্মাণ করা হয়েছে। জি-ফাইভ প্লাটফর্মে এটি আপনি দেখতে পারবেন। এ গল্পটি দুইটি বিশেষ টাস্কফোর্স দল নিয়ে যারা একটি ভয়ঙ্কর অপরাধের সমাধান করার চেষ্টা করে। আইএমডিবিতে এটির রেটিং হচ্ছে ৭.১।

High Priestess

কিছুটা হরর এবং থ্রিলারের উপর ভিত্তি করে এই ওয়েব সিরিজটির গল্পটি সাজানো হয়েছে। এর গল্পটি মূলত রহস্যে ঘেরা। ২০১৯ সালে এ ওয়েব সিরিজটি মুক্তি পেয়েছিল। আইএমডিবিতে এটির রেটিং হচ্ছে ৬.৪।

এসব ওয়েব সিরিজে চমৎকার গল্প উপস্থাপন করা হয়েছে। রোমান্স, থ্রিলার, অ্যাকশন, এডভেঞ্চার সবকিছুর সমন্বয় পাবেন এসব সিরিজে। আশা করি এসব সিরিজ দেখার মাধ্যমে আপনার সময়টি চমৎকার কাটবে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button