Bangla News

পড়ালেখার চাপ, বাড়ি থেকে পালিয়ে চট্টগ্রাম যাবার পথে ৩ বান্ধবী আটক

এবার মা-বাবা পড়ালেখার জন্য চাপ দেয়ায় বরগুনার পাথরঘাটার ৩ বান্ধবী বাড়ি থেকে পালায়। বরগুনা বাসস্ট্যান্ডে এসে তারা এদিক-সেদিক ঘুরতে থাকে। উদ্দেশ্য ছিল চট্টগ্রাম যাবে। এ সময় তাদের ঘোরাফেরায় সন্দেহ হলে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। গতকাল বৃহস্পতিবার ৬ এপ্রিল বিকেলে বাসস্ট্যান্ড থেকে এ তিন বান্ধবীকে সদর থানায় নিয়ে আসে পুলিশ।

জানা গেছে, বরগুনার গৌরিচন্না ইউনিয়নের খাজুরতলা নতুন বাসস্ট্যান্ডে চিটাগাংগামী সৌদিয়া পরিবহনের বাসে জান্নাতি -১,জান্নাতি -২ এবং সাদিয়া নামের ৩ বান্ধবী টিকিট কাটে। এদের মধ্য ২ জন ৭ম শ্রেণি এবং একজন ৯ম শ্রেণির শিক্ষার্থী। তিনজনের বাড়ি পাথরঘাটার সদর ইউনিয়নের বাদুরতলা গ্রামে।

তারা সঙ্গে একই গ্রামের সোলায়মান (১৭) নামের এক কিশোরকেও নিয়ে আসে। সোলায়মান তাদের সঙ্গে যেতে রাজী না হওয়ার বাকবিতণ্ডা হয়। বিষয়টি লোকজন লক্ষ্য করে তাদের জিজ্ঞাসাবাদে পালিয়ে আসার সত্যতা স্বীকার করে।

সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সাহাবুদ্দিন সাবু বলেন, শ্রমিকদের কাছ থেকে ঘটনা শুনে ওসিকে জানালে তিনি ৩ জনকে থানায় নিয়ে যান। নাতনির পালানোর বিষয়ে জান্নাতির দাদা আ. রাজ্জাক বলেন, ঠিকমত পড়শুনা না করায় ওর মা রাগারাগি করে। এতেই অভিমান করে ৩ বান্ধবী বাড়ি থেকে আজ (বৃহস্পতিবার) সকালে পালিয়ে আসে।

এদিকে জান্নাতি-২ এর বাবা মো. কাইউম একই তথ্য দিয়েছেন। এ বিষয়ে বরগুনা থানার এসআই মনির হোসেন বলেন, বাড়ি ঝেঅভিবাবকদের খবর দিয়ে আনা হয়েছে। পুলিশ সুপারের নির্দেশে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button