Bangla News

সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ এটি, ভুলেও কারও সামনে দেখবেন না

বিনোদন ডেস্ক : এই মুহূর্তে সারা ভারতে শুরু হয়েছে ওয়েব সিরিজের রমরমা বাজার। ভারতের বিভিন্ন মিডিয়া প্লাটফর্মে এই মুহূর্তে নানান ধরনের ওয়েব সিরিজ লঞ্চ থেকে শুরু করেছে যেখানে আপনারা পেয়ে যাচ্ছেন নতুন সব ধরনের এবং নতুন যুগের কনটেন্ট।

একটা সময় এমন ছিল যখন শুধুমাত্র সিনেমার উপরেই নির্ভর করে থাকতে হতো ভারতীয় জনগণকে। আজকে আর সেই দিনটা নেই। ভারতীয় ওয়েব সিরিজ এখন নেটফ্লিক্স এবং আমাজন প্রাইমের অন্যান্য ওয়েব সিরিজের সঙ্গে পাল্লা দিয়ে ব্যবসা করছে পুরো বিশ্বজুড়ে। ওয়েব সিরিজের জগতে মূলত হিন্দি ওয়েব সিরিজ বেশি জনপ্রিয় হলেও ভারতের অন্যান্য রিজিওনাল কন্টেন্ট কিন্তু খুব একটা পিছিয়ে নেই।

তার মধ্যেই দক্ষিণ ভারতীয় ওয়েব সিরিজ ছাড়াও এই মুহূর্তে ভারতে জনপ্রিয়তা পেয়েছে বাংলা কিছু ওয়েব সিরিজ। এই সমস্ত ওয়েব সিরিজের জগতের একটি ধ্রুবতারা হলো মন্টু পাইলট। আদতে বাংলার অত্যন্ত জনপ্রিয় ওয়েব সিরিজ প্লাটফর্ম হইচইতে রিলিজ করা হলেও এমএক্স প্লেয়ারে আপনারা হিন্দি ভার্সনে একেবারে বিনামূল্যে এই ওয়েব সিরিজ দেখতে পারেন। এই ওয়েব সিরিজের কাহিনীটি ঘুরপাক খাচ্ছে একটি ছেলের চারিদিকে যার নাম মন্টু এবং ছোটবেলায় সে হতে চেয়েছিল একজন পাইলট।

কিন্তু ভাগ্যের ফেরে পাইলট হওয়ার পরিবর্তে মন্টু পরিণত হয় ভারতের সবথেকে বড় রেড লাইট এরিয়ার একজন দালালে। সেই বেশ্যালয়ের পরিবেশেই তার সঙ্গে পরিচয় হয় ভ্রমরের, যাকে মন্টু মন প্রাণ দিয়ে ভালোবাসতে শুরু করে। এই ওয়েব সিরিজে মন্টু পাইলট চরিত্রের অভিনয় করেছেন টলিউডের ছকভাঙা চরিত্রের বর্তমান সময়ের সব থেকে বড় অভিনেতা সৌরভ দাস।

এছাড়াও ভ্রমরের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী সোলাঙ্কি রায়, যাকে আপনারা খড়ি বলে চিনে থাকেন। এছাড়াও, এই ওয়েব সিরিজ অভিনয় করেছেন চান্দ্রেয়ি ঘোষ, মিথিলা, সুব্রত দত্ত এবং আরো অনেকে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে এই ওয়েব সিরিজটি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। এই ওয়েব সিরিজ বিনামূল্যে দেখার জন্য আপনারা সরাসরি যেতে পারেন এমএক্স প্লেয়ার প্লাটফর্মে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button