৩ বছর পর ইডেনে শাহরুখ খান!

বিনোদন ডেস্ক : মহারণের জন্য প্রস্তুত ছিল ইডেন। বৃহস্পতিবার (৬ এপ্রিল) সন্ধ্যায় ক্রিকেটের নন্দন কাননে অনুষ্ঠিত হয়েছে আইপিএলের চলতি সিজনের প্রথম ম্যাচ। কেকেআরের প্রতিপক্ষ আরসিবি। হার দিয়ে আইপিএল অভিযান শুরু করা কলকাতা নাইট রাইডার্স এবার শাহরুখ খানের উপস্থিতিতে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে জয় দিয়েই ছন্দে ফিরেছে। আর দলের হয়ে গলা ফাটাতে এদিন গ্যালারিতে হাজির ছিলেন বলিউড বাদশা শাহরুখ খান।

জল্পনা ছিল আগে থেকেই। কলকাতার ক্রিকেট উত্তাপকে কয়েকগুণ বাড়িয়ে দিতে এদিন স্ট্যান্ডে হাজির থাকবেন ‘পাঠান’। ঘরের মাঠে দলের প্রথম ম্যাচে গ্যালারিতে থাকার আনন্দই আলাদা। শাহরুখ একা নন, কেকেআরের অপর মালিক জুহি চাওয়ালা এবং শাহরুখ কন্যা সুহানা খান ও মুহানার বান্ধবী শানায়া কাপুরও এদিন হাজির ছিলেন ইডেনের ভিআইপি বক্সে।

কড়া নিরাপত্তা বেষ্টনীর মধ্যে এদিন মুম্বাইয়ের কালিনা এয়ারপোর্টে দেখা মিলল শাহরুখ-সুহানাদের। প্রাইভেট জেটে কলকাতার উদ্দেশে রওনা দেওয়ার আগে মুম্বাইয়ের পাপারাৎজিদের ক্যামেরায় বন্দী হন শাহরুখ-সুহানা। যদিও কারো মুখ স্পষ্টভাবে দেখা যায়নি। বডিগার্ডরা রীতিমতো আড়াল করে রাখেন শাহরুখকে। সুহানাও গাড়ি থেকে নেমে চট জলদি ভেতরে প্রবেশ করেন। একই গাড়িতে এয়ারপোর্টে পৌঁছেছিলেন শানায়া। সাদা রঙের হাত-কাটা টপ এবং জিনসে এদিন দেখা মিলল অনন্যা পাণ্ডের বোনের।

২০০৮ সালে আইপিএল শুরু হওয়ার পর থেকেই ইডেনে বসে কেআরের ম্যাচ উপভোগ করতে দেখা যায় বলিউড বাদশাকে। হোম ম্যাচই নয়, দলের সমর্থনে অ্য়াওয়ে ম্যাচেও হাজির হন শাহরুখ। কাজ সামলে ক্রিকেট মাঠে দর্শন দিতে বরাবরই দুই পা বাড়িয়ে থাকেন শাহরুখ। তবে করোনায় গত ২০২০ ও ২০১১ সালে আইপিএল আয়োজিত হয়েছিল সংযুক্ত আরব আমিরাতে। গত বছর কেকেআরের সুযোগ হয়নি ইডেনে ম্যাচ খেলার। তাই ২০১৯ সালের পর কেকেআরের কর্ণধার শাহরুখকে আর দেখা যায়নি ইডেনে। সেই ম্যাচে মুম্বাই ইন্ডিয়ানসকে বধ করেছিল শাহরুখের দল। সমস্ত পেশাদারি ব্যস্ততা সামলে এদিন নীতিশ রানাদের জন্য গলা ফাটাতে প্রস্তুত বাদশা।

দলকে উৎসাহ দিতে এদিন ইডেনের হসপিটালিটি বক্স ছিলেন শাহরুখ খান। দলও তার প্রতিদাস দিয়েছে। ৮১ রানের বড় ব্যবধানে জয় পেয়েছে শাহরুখের কলকাতা। পাঠানের উপস্থিতি কলকাতার ক্রিকেটপ্রেমীদের আরেকটু বেশি ক্রিকেট জ্বরে কাবু করেছে, তা বলাই বাহুল্য।

সূত্র : হিন্দুস্তান টাইমস বাংলা

Exit mobile version