Bangla News

লাইভে এসে গোপন তথ্য ফাঁস, মুখ খুললেন রাশমিকা

বিনোদন ডেস্ক : দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে তিনি সম্পর্কে জড়িয়েছেন—এমন গুঞ্জন অনেক দিনের। তবে এই সম্পর্ক নিয়ে প্রকাশ্যে তারা কিছু বলেননি।

সম্প্রতি একটি লাইভে নিজের অজান্তে ‘গোপন তথ্য’ প্রকাশ করেন এই অভিনেত্রী। সেই ভিডিও নিয়ে নানা গুঞ্জনের উত্তরে মুখ খেলেছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, রাশমিকা মান্দানা নিজের জন্মদিনে অসংখ্য শুভেচ্ছাবার্তা পেয়ে অনুরাগীদের ধন্যবাদ জানাতে সম্প্রতি লাইভে আসেন। যে বাড়িতে থেকে তিনি লাইভে আসেন, তা নিয়েই শুরু হয় আলোচনা। আশপাশের পরিবেশ দেখে অনেকে ধারণা করেন, বিজয়ের বাড়িতে রয়েছেন অভিনেত্রী। এতদিন যে বিষয়টি নিয়ে কোনা উত্তর দেননি তারা, ভিডিও সেই ‘গোপন’ বিষয়টি সামনে আনে। এমনকি, যে আংটি বিজয় পরেন, সেটাই পরেছেন নিজের আঙুলে।

ওই ভিডিও প্রকাশের পর অনেকেই বলছেন, রাশমিকা ও বিজয় একসঙ্গে থাকছেন। এমন আলোচনায় মুখ খুলেছেন অভিনেত্রী। টুইটারে লিখেছেন, ‘এত বেশি ভেবে ফেলবেন না।’

সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে একসঙ্গে দেখা গিয়েছিল এই জুটিকে। এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের লাল গালিচাতে তারা একসঙ্গে হেঁটেছেন।

প্রসঙ্গত, সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে ‘মিশন মজনু’ সিনেমায় দেখা যাবে রাশমিকাকে। সেখানে অন্ধ তরুণীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। এ ছাড়া রণবীর কাপুরের ‘অ্যানিমেল’ সিনেমাতেও থাকছেন এই জনপ্রিয় অভিনেত্রী।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button