Bangla News

বুলেটপ্রুফ গাড়ি কিনলেন সালমান

বিনোদন ডেস্ক : নিজের নিরাপত্তার জন্য বুলেটপ্রুফ গাড়ি কিনলেন বলিউড অভিনেতা সালমান খান। নিরাপত্তা ব্যবস্থা আরো কঠোর করতে নিশান পেট্রোল গাড়ি কিনেছেন ভাইজান।

নিউজ১৮ জানিয়েছে, সম্প্রতি মুম্বাইয়ের রাস্তায় নিশান পেট্রোল এসইউভি গাড়িতে যেতে দেখা যায় সালমানকে। কয়েক দিন আগে মুকেশ আম্বানির অনুষ্ঠানে এই গাড়ি নিয়ে হাজির হয়েছিলেন তিনি। ব্যয়বহুল এই গাড়ি ভারতের বাজারে পাওয়া যায় না। তাই বিদেশ থেকে আনিয়েছেন সালমান।

এ গাড়ির নিরাপত্তা ব্যবস্থা নিয়ে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, এসব গাড়িতে বি৬ অথবা বি৭ স্তরের নিরাপত্তা ব্যবস্থা রয়েছে। বি৬ স্তরের নিরাপত্তার ক্ষেত্রে ৪১ এমএম পুরু কাচ ব্যবহার করা হয়ে থাকে; যা উচ্চ শক্তিসম্পন্ন রাইফেলকে প্রতিহত করবে। আর বি৭ স্তরের নিরাপত্তার ক্ষেত্রে ৭৮ এমএম পুরু গ্লাস ব্যবহৃত হয়ে থাকে।

সালমান তার টয়োটা ল্যান্ড ক্রুজার এলসি ২০০ মডেলের গাড়িটিতে বুলেটপ্রুফ গ্লাস লাগিয়ে এতদিন ব্যবহার করেছেন। এ গাড়ির পরিবর্তে নতুন বুলেটপ্রুফ গাড়িটি ব্যবহার করছেন তিনি।

সম্প্রতি কয়েকবার সালমান খানকে হত্যার হুমকি দিয়েছেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। সর্বশেষ ১৯ মার্চ সালমান খানের ম্যানেজার জোর্ডি প্যাটেলের ই-মেইলে পাঠানো বার্তায় তাকে হত্যার হুমকি দেওয়া হয়। এই হুমকি পাওয়ার পর সালমানের নিরাপত্তা নিয়ে চিন্তিত তার পরিবার। এজন্য এই অভিনেতার নিরাপত্তারক্ষীর সংখ্যা বাড়ানো হয়েছে।

সালমান খানের বিরুদ্ধে বিরল প্রজাতির কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ রয়েছে। ভারতের বিষ্ণোই সম্প্রদায় এই হরিণকে ভক্তি করে। জানা গেছে, এই অভিনেতার বিরুদ্ধে অভিযোগ ওঠার পর থেকে তাকে শত্রু মনে করেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, কারণ তিনিও বিষ্ণোই সম্প্রদায়ের একজন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button