Bangla News

গোলাপী রঙের লেহেঙ্গাতে নেট দুনিয়ায় ঝড় তুললেন অঞ্জলি অরোরা

বিনোদন ডেস্ক : এখন অঞ্জলি আরোরা নামে এক যুবতীকে প্রায়শই দেখতে পাওয়া যায় সোশ্যাল মিডিয়ায় । ‘বাদাম বাদাম’ গানের সঙ্গে কোমর দুলিয়েই তিনি প্রথম সকলের কাছে পৌঁছে গিয়েছিলেন। আর তারপরেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি পৌঁছে যান বিশ্বের দরবারে। বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক কিছু ভাইরাল হয়, কখনো নাচের ভিডিও, কখনো গানের ভিডিও, কখনো শিক্ষামূলক ভিডিও, কখনো দুর্ঘটনাজনিত ভিডিও, নানান রকম আনন্দের মুহূর্তের ভিডিও, বিয়ে বাড়ির ভিডিও খাওয়া-দাওয়ার ভিডিও আরো কত কি। বর্তমান যুগে মানুষের প্রত্যেকটি জীবনের ঘটনার সঙ্গে একেবারে জড়িয়ে রয়েছে এই সোশ্যাল মিডিয়া ।

সকালবেলা ঘুম থেকে উঠে যাওয়া থেকে শুরু করে রাতে শুতে যাওয়া পর্যন্ত মানুষকে কি করছেন না করছেন, তাই নিয়ে ব্লগ বানিয়ে বেশ রোজগার করছেন, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।
ঘরে বসেই নাচ, গান করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার বিষয়টি শুরু হয়েছিল, গোটা বিশ্ব যখন করোনা ভাইরাসের মধ্যে গৃহবন্দি হয়ে পরেছিল সেই সময়। যখন মানুষের করার আর কিছুই ছিল না, তখন নিজের প্রতিভাকে খানিকটা ঝালিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় দিয়ে দিচ্ছিলেন, আর সেই সময় অনেকেই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ার পর্দায়।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, অসাধারণ গানের সঙ্গে নাচ পরিবেশন করছেন অঞ্জলি। দুধ সাদা রংয়ের সালোয়ার কামিজেও তাকে দেখতেও অপূর্ব সুন্দরী লাগছে। ব্যাকগ্রাউন্ডে বাজছে খুব ট্রেন্ডিং একটি গান ‘সাজ দাজ কে’ গান। গানটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার রীতি মতন ভাইরাল হয়েছে, অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে সমস্ত সাধারণ মানুষের এই নাচের সঙ্গে একবার হলেও কোমর দুলিয়েছেন। সম্প্রতি অঞ্জলির প্রেম নিয়েও গুঞ্জন উঠেছিল সোশ্যাল মিডিয়ার পর্দায়। ভিডিওটিতে প্রায় এক হাজার একশো মানুষ লাইক দিয়ে ফেলেছেন, কমেন্ট করেছেন অনেকে।

সম্প্রতি একটি ফটোশুট ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, খুব সুন্দর গোলাপী রঙে লেহেঙ্গাতে সেজেছেন অঞ্জলি অরোরা। তাকে ওয়েস্টার্ন পোশাকে বা স্বল্প পোশাকে যেমন সুন্দর লাগে ঠিক তেমনি এরকম দুলহানিয়া লুকেও কিন্তু খুব সুন্দর লাগছে, না আপনার কি মনে হয়? আমাদের অবশ্যই কমেন্ট করে জানান। তার সাথে পড়েছেন মানানসই গয়না সুন্দর সিলভার কালারের গয়না মাথায় টিকলি এবং বাধা চুলে তাকে একেবারে নতুন কনের মতো দেখতে লাগছে, খুব মিষ্টি একটি মেয়ে, তাকে ঘিরে নানান রকমের প্রশংসা যেমন হয়, তেমন কমেন্ট নিন্দাও হয় তবে, সেই সমস্ত কথায় খুব একটা পাত্তা দেয় না এই যুবতী।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button