Bangla News

মাহির সন্তানের জন্ম নিয়ে যা বললেন পরিচালক

জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী সম্প্রতি গণমাধ্যমে মৃ*র আগে জীবনের কিছু শেষ ইচ্ছা প্রকাশ করেছিলেন। যেটি দেশব্যাপী আলোচিত হয়। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। মৌসুমীর সেই ইচ্ছাগুলো বাস্তবায়নের জন্য পরামর্শ দিয়েছেন বাংলাদেশি চলচ্চিত্র পরিচালক মালেক আফসারী। তিনি তার নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রিয়দর্শিনীকে এ পরামর্শ দেন।

সেখানে মাহির প্রসঙ্গ টেনে আনেন পরিচালক। বলেন, মাহিয়া মাহি দুবার ওমরাহ করেছেন। দুবারই দুইটা প্রবলেম ফেস করেছেন। দুবারই তিনি উদ্ধার পেয়েছেন। আল্লাহ যা করে ভালোর জন্য করে। সম্প্রতি একটা ঘটনা ঘটে মাহির জীবনে।

কিন্তু সে এখন মা। বিচারকের প্রতি শ্রদ্ধা আসে। এই জন্য যে, বিচারক উপলব্ধি করেছিল— মাহি যাই করুক না কেন, বর্তমানে মাহির সন্তান মায়ের কোলে জন্ম নিল। যদি জামিন না হতো কোথায় সন্তানটা জন্ম হতো? এটাই হজের (ওমরাহ) গুণ। উপরওয়ালার একটা মেহেরবানি কিন্তু। সেই মেহেরবানি পেতে হলে চিত্রনায়িকা মৌসুমীকে হজ করার পরামর্শ দিয়েছেন এ পরিচালক।

এদিকে মাহি প্রথমবার ওমরাহ করতে গিয়ে যখন সৌদি আরবে অবস্থান করছিলেন, তখন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের তৎকালীন প্রতিমন্ত্রীর সঙ্গে ফোনালাফ ফাঁস হয়। পরে দ্বিতীয়বার ওমরাহ করতে গিয়ে স্বামীর শোরুম দখল নিয়ে পুলিশের বিরুদ্ধে অভিযোগ তোলায় ডিজিটাল নিরাপত্তা আইনে আসামি হন। পরে সৌদি আরব থেকে ফেরার পথে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পুলিশের হাতে গ্রেফতার হন। সন্তানসম্ভবা বিবেচনায় তাকে জামিন দেন আদালত।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button