প্রচ্ছদ বাংলাদেশ জেলা

নবীগঞ্জের ইনাতগঞ্জে পুলিশের হাতে হত্যা মামলার আসামীসহ গ্রেফতার ২

14
নবীগঞ্জের ইনাতগঞ্জে পুলিশের হাতে হত্যা মামলার আসামীসহ গ্রেফতার ২
পড়া যাবে: < 1 minute

আগস্ট ১৪, ২০২০ ২:২২ পূর্বাহ্ন
16 বার পঠিত

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ)থেকেঃ

নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ফাঁড়ির পুলিশ পৃথক অভিযান পরিচালনা করে হত্যা মামলার আসামীসহ ২ জনকে গ্রেফতার করেছে।
গ্রেফতাকৃত হত্যা মামলার আসামী হলো উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের কইখাই গ্রামের ফয়েজ মিয়ার পুত্র জুনু মিয়া(৪০) ও জিআর একাধিক মামলার আসামী দীঘলবাক ইউনিয়নের বহরমপুর গ্রামের রানু সরকারের পুত্র সুমন সরকার(৩৫)। গত বুধবার রাতে ইনাতগঞ্জ ইনাতগঞ্জ ফাঁড়ির ইনচার্জ শামছউদ্দিন খাঁনের দিক নির্দেশনায় এসআই শাহজাহান,এএসআই আব্দুস সামাদ আজাদ,এএসআই লোকেস চন্দ্র দাশ এর নেতৃত্ব একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করেন।
ইনাতগঞ্জ ফাঁড়ির ইনচার্জ শামছউদ্দিন খাঁন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান,যাদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা রয়েছে,মাদক কারবারীসহ যারা অপরাধের সাথে জড়িত তাদের কোনভাবেই ছাড় দেয়া হবেনা। এ ব্যাপারে তিনি এলাকাবাসীর সহযোগিতা কামনা করেন।

আরও পড়ুন:  নবীগঞ্জের সকলের প্রিয়মুখ দিলীপ ভট্টাচার্য্যের মৃত্যুতে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদকের শোক

বাংলা ম্যাগাজিন!

২০২০-০৮-১৪

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 3
    Shares