Bangla News

ঢাকায় সালমান খানের ফ্যাশন ব্র্যান্ডের দ্বিতীয় শাখা উদ্বোধন, যা বললেন আরবাজ

বিনোদন ডেস্ক : বলিউড সুপারস্টার সালমান খানের মালিকানাধীন পোশাকের ব্র্যান্ড ‘বিয়িং হিউম্যান ক্লোথিং’র প্রথম আউটলেট বাংলাদেশে যাত্রা করেছিল গত বছর। এবার চালু হলো দ্বিতীয় আউটলেট।

শুক্রবার (৭ এপ্রিল) রাজধানীর ধানমন্ডিতে ১৬ নম্বর রোডে দ্বিতীয় আউটলেটটির উদ্বোধন করা হয়। ভারতীয় অভিনেতা পরিচালক-প্রযোজক ও সালমান খানের ভাই আরবাজ খান।

অনুষ্ঠানে যোগ দিয়ে আরবাজ খান বলেন, ‘এই দেশে আসার অনুভূতি অসাধারণ। আমি কয়েক বছর আগেও এসেছিলাম কাজের সূত্রে। এখানকার মানুষ খুবই অতিথি পরায়ণ। তাদের অভ্যর্থনা দারুণ। আমার মনেই হচ্ছে না যে আপন মানুষদের থেকে দূরে আছি। আশা করছি পরবর্তীতে আসলে আরেকটু বেশি সময় নিয়ে আসবো, যাতে এই দেশটা ঘুরে দেখতে পারি।’

ভিনদেশি তারকার মুখে বাংলায় কিছু শোনার বায়না থাকে সবারই। ব্যতিক্রম ঘটেনি আরবাজ খানের ক্ষেত্রেও। আবদার রেখে অভিনেতা-প্রযোজক বাংলাতে শোনালেন একটি বাক্য- ‘আমি তোমাকে ভালোবাসি।’

সম্প্রতি ঢাকার বঙ্গবাজারে আগুন লেগে হাজার হাজার কাপড়ের দোকান পুড়ে গেছে। বিষয়টি জেনেছেন আরবাজ খানও।

যেহেতু তাদের ‘বিয়িং হিউম্যান’ একটি দাতব্য প্রতিষ্ঠান, বঙ্গবাজারের ক্ষতিগ্রস্থ পোশাক ব্যবসায়ীদের কোনও সহায়তা করবেন কিনা?

এমন প্রশ্ন শুনে আরবাজ জানান, তিনি এই প্রতিষ্ঠানের কেবল প্রতিনিধি হিসেবে এসেছেন। এর মূল দায়িত্বে সালমান খান ও তার বোন অর্পিতা রয়েছেন। বঙ্গবাজারের বিষয়টি তাদের সঙ্গে আলাপ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন আরবাজ।

এ সময় আরবাজ খানের ভাগ্নে অয়ন অগ্নিহোত্রী, বিয়িং হিউম্যান ক্লোথিংয়ের চীফ অপারেটিং অফিসার ভিষেক সান্দোয়ার ও বিশিষ্ট ফ্যাশন ইনফ্লুয়েন্সাররা উপস্থিত ছিলেন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button