প্রচ্ছদ রাশিফল

আজকের রাশিফল শুক্রবার ১৪ ই আগস্ট ২০২০

26
আজকের রাশিফল বৃহস্পতিবার ১৩ ই আগস্ট ২০২০
পড়া যাবে: 2 মিনিটে

বাংলা ম্যাগাজিন ডেস্কঃ দিনের শুরুতেই দেখে নিন আজকের আপনার রাশিফল (Ajker Rashifal/ Horoscope)। প্রত্যেকটি রাশির নিজস্ব আলাদা আলাদা বৈশিষ্ট্য এবং গুণ থাকে সে কারণেই প্রত্যেকটি রাশির রাশিফল আলাদা হয়ে থাকে। সিদ্ধিদাতা গণেশের গগন অনুযায়ী আজ রাশি অনুযায়ী কেমন কাটবে আপনার দিন জেনে নিন। রাশিফল আপনাকে জানাবে কোন কোন বিষয়ে সারাদিন সচেতন থাকতে হবে এবং কোন কোন জিনিসের থেকে আপনাকে বেঁচে চলতে হবে।

মকরঃ ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট’ এই প্রবাদের বাস্তব পরিণতি ঘটবে আজ এই রাশির রাশির জাতক জাতিকাদের সাথে। বিদেশী জমি বিক্র্যে ভালো মনফা লাভও হবে আজ। স্বামী স্ত্রীর মধ্যেকার সম্পর্কও মধুর থাকবে।

মেষঃ আজকের দিনে বাড়ি থেকে বেরবার পূর্বে গুরুজনদের আশীর্বাদ খুব উপকারী হবে। জরুরী কাজের ক্ষেত্রে অন্যদের সহায়তা গ্রহণ করুন। সন্তান সন্ততিদের স্কুলের প্রোজেক্টে সাহায্য করুন। শরীরের প্রতি যত্ন নিতে হবে। বিবাহিত ব্যক্তিদের জন্য আজকের দিনটি চিরস্মরণীয় হয়ে থাকবে।

মথুনঃ প্রেমে বিরহের যোগ রয়েছে। আয়ের পরবর্তীতে ব্যয় এবং সঞ্চয়ের জন্য পরিবারের বড়দের পরামর্শ গ্রহণ করুন। আজকের দিনে আপনার কিছু ব্যবহারে সংসারে জটিলতা সৃষ্টি হতে পারে। তাই দেরী না করে দ্রুতই বাড়ি ফিরে আসুন। তবে শরীর সুস্থই থাকবে।

আরও পড়ুন:  আজকের রাশিফল শুক্রবার ২১ আগস্ট ২০২০

কর্কটঃ হঠাত কোন বিষয়ে আপনি আনন্দিত হলেও, অতীতের কোন ঘটনা আপনার চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। বেশি হতাশা স্বাস্থ্যের ক্ষতি কারণ হতে পারে। ভ্রমণের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ জিনিস আগলে রাখুন।

সিংহঃ আপনার ভালোবাসার মানুষটি আজকে আপনার সাথে তাঁর নিজের মনের কথা শেয়ার করবে, যা আপনার মন খারাপের কারণ হয়ে দাঁড়াবে। দাঁতে যন্ত্রণা এবং পেটের গোলমাল দেখা দিতে পারে। কাছের বন্ধুর সাহায্যে অর্থ সংকট কাটিয়ে উঠবেন।

কুম্ভঃ গুরুজনদের সাথে কথা বলার ক্ষেত্রে নিজেকে সংযত রাখুন। খেলাধূলায় মগ্ন থাকুন আজকের দিনটিতে। আজকের দিনে কাছের মানুষের ভালোবাসা অনুভব করতে পারবেন।

তুলাঃ আজ এই রাশির জাতকের প্রেমিকার সঙ্গে বিবাদের যোগ রয়েছে। প্রেমিকার মনবাঞ্ছা অপূর্ণ থেকে যাবে। অসুস্থ আত্মীয়র পাশে দাঁড়ান। খেলাধুলা আপনাকে শক্তি যোগাবে।

আজকের রাশিফল

বৃশ্চিকঃ আজ মাথা ঠাণ্ডা রাখতে হবে। পিতার কাছ থেকে বকুনি খেতে পারেন। ব্যবসায় প্রচুর লাভ অর্জনের যোগ রয়েছে। বন্ধুর সাথে সুন্দর মুহূর্ত শেয়ার করুন।

কন্যাঃ অর্থ প্রাপ্তি যোগ হতে পারে। পুরনো ধার দেওয়া অর্থ আজ ফেরত পেতে পারেন। আপনার কাজের জন্য অনাকাঙ্ক্ষিত সম্মান প্রাপ্তি ঘটবে।

আরও পড়ুন:  আজকের রাশিফল বৃহস্পতিবার ৩০ জুলাই ২০২০

ধনুঃ যেসকল ব্যক্তি বিবাহের জন্য অঙ্গীকার বদ্ধ, তারা আজকের দিনে খুশির জোয়ারে ভাসবেন। অতিরিক্ত দুশ্চিন্তা এবং মানসিক চাপ শরীর অসুস্থ করে তুলবে। দূর সম্পর্কের আত্মীয়র কাছ থেকে খুশির খবর আগমনের সম্ভাবনা রয়েছে।

মীনঃ আজ এই রাশির জাতক জাতিকার ক্ষেত্রেও ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট’ এই প্রবাদের বাস্তব পরিণতি ঘটবে। মানুষের প্রয়োজন বুঝে তা মেটানোর চেষ্টা করুন। যোগব্যায়ামের মাধ্যমে শরীর মন সুস্থ রাখুন।

বৃষঃ এই রাশির জাতক জাতিকার কাছে আজকের দিনটি অত্যন্ত আনন্দের। বন্ধুদের সাথে বেড়াতে যাওয়ার যোগ রয়েছে, তবে বুঝে শুনে অর্থ ব্যয় করবেন। মনের ভেতরকার ভয় থেকে বেরিয়ে আসতে হবে এবং সেইসঙ্গে নিজের আবেগকে সংযত রাখতে হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares