Bangla News

লাখ টাকায় বঙ্গবাজারের পোড়া শাড়ি কিনেছেন নিপুণ

রাজধানীর বঙ্গবাজারে মঙ্গলবার (৪ এপ্রিল) সকাল ৬টা ১০ মিনিটে ভয়াবহ আগুন লাগে। মার্কেটে আগুন লাগলে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিটের প্রায় ৮ ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে আসে। আগুনে পুড়ে যায় বঙ্গবাজার কমপ্লেক্সে বঙ্গ মার্কেট, গুলিস্তান মার্কেট, মহানগর শপিং কমপ্লেক্স, আদর্শ মার্কেট ও এনেক্সকো টাওয়ার। এদিকে ব্যবসায়ীদের বিশাল এই ক্ষতি পূরণ সম্ভব না হলেও কিছুটা সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন দেশের অর্থ ও হৃদয়বান মানুষরা। এবার এ তালিকায় যুক্ত হয়েছেন চিত্রনায়িকা নিপুণ।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারদের সহায়তার জন্য লাখ টাকা দামে পোড়া কাপড় কিনেছেন এ চিত্রনায়িকা। আর্ত-মানবতার সেবায় নিয়োজিত বিদ্যানন্দ ফাউন্ডেশনের ফেসবুক পেজ থেকে শুক্রবার (৭ এপ্রিল) নিশ্চিত করা হয়েছে বিষয়টি। নিপুণের দুটি ছবি দিয়ে প্রতিষ্ঠানটি ফেসবুকে এক পোস্টে লিখেছে, ‘পোড়া শাড়ি লাখ টাকায় কিনেছেন চিত্রনায়িকা নিপুণ। রিপু করে হয়তো পরতে পারবেন, নয়তো সবচেয়ে দামী শাড়ি হয়ে স্মৃতিতে রয়ে যাবে আলমিরাতে। বঙ্গবাজারে আগুনে ক্ষতিগ্রস্ত কর্মচারি এবং ক্ষুদ্র ব্যবসায়ীদের পাশে দাঁড়াতে ঈদের শপিং এর টাকা তুলে দিয়েছেন বিদ্যানন্দের স্বেচ্ছাসেবীদের হাতে।

বিদ্যানন্দের এই পোস্টটি নিজের ফেসবুক পেজেও শেয়ার করেছেন নিপুণ এদিকে ক্ষতিগ্রস্ত পরিবারদের পাশে দাঁড়াতে বিদ্যানন্দ ফাউন্ডেশন থেকে কাপড় কিনে নিয়েছেন সংগীতশিল্পী তাহসান খান, অভিনেত্রী বিদ্যা সিনহা মিম, সাবিলা নূর, শবনম বুবলী, অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও সিয়াম আহমেদ।

উল্লেখ্য, এর আগে মঙ্গলবার (৪ এপ্রিল) সকাল ৬টা ১০ মিনিটে লাগা আগুন বেলা ১২টা ৩৬ মিনিটে নিয়ন্ত্রণে আসে। ফায়ার সার্ভিসের মোট ৫০ ইউনিট ও সেনাবাহিনীর একটি সম্মিলিত সাহায্যকারী দলের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে এরই মাঝে মার্কেটের প্রায় পাঁচ হাজার দোকান পুড়ে যায়। এতে ঈদের আগে ব্যাপক ক্ষতির মুখে পড়লেন ব্যবসায়ীরা।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button