Bangla News

ভালুকায় ভুয়া পুলিশ গ্রেফতার

এস এম মিজানুর রহমান মজনু, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকা উপজেলায় চক্রের সক্রিয় সদস্য পুলিশের ভুয়া এসআই নজরুল ইসলাম (৪১) নামে এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার সঙ্গে থাকা একটি ওয়াকি টকি ও মোটরসাইকেল জব্দ করা হয়।

শনিবার (৮ এপ্রিল) বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন। এর আগে শুক্রবার (৭ এপ্রিল) বিকালে ভালুকা উপজেলার ধীতপুর ইউনিয়নের শান্তিরগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত নজরুল ইসলাম। তার বাড়ি টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানায়।

পুলিশ জানায়, উপজেলার ধীতপুর ইউনিয়নের শান্তিরগঞ্জ বাজার এলাকায় নজরুল ইসলাম নিজেকে পুলিশের এসআই পরিচয় দিয়ে আজিজ ব্যাটারি হাউজে বলে থানায় জব্দ কৃত ব্যাটারি আছে। সে ব্যাটারি গুলো বিক্রি করার কথা বলে প্রতারণা করছিল। এ সময় স্থানীয়রা সন্দেহ হলে পুলিশকে খবর দেয়। পরে খবর পেয়ে ভালুকা মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে নজরুল নামে এক প্রতারক চক্রকে গ্রেফতার করে। সেখান থেকে তাকে থানয় নিয়ে আসে।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন জানান, প্রতারক চক্রের সক্রিয় সদস্য পুলিশের ভুয়া এসআই (নিঃ) পরিচয় দানকারি আসামি নজরুল ইসলাম। সে মানুষের সঙ্গে বিভিন্ন ভাবে প্রতারণা করে থাকে। প্রতারণা কালে হাতে নাতে তাকে গ্রেফতার করা হয়েছে। তার সঙ্গে থাকা ওয়াকি টকি ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। প্রতারণার নামে মামলা রুজু করে তাকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button