গায়ক আদনান সামির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

বিনেদান ডেস্ক : গায়ক আদনান সামির বিরুদ্ধে একাধিক মিথ্যাচারের অভিযোগ এনেছেন তারই ছোট ভাই জুনায়েদ সামি। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারে প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যায়, জুনায়েদ তার সব রাগ উগরে এক দীর্ঘ অভিযোগ লিখেছেন টুইটারে।

জুনায়েদের সেই পোস্ট থেকে জানা যায়, একাধিক মিথ্যাচারে অভ্যস্ত আদনান। যে কারণে সোশ্যাল মিডিয়া থেকে উইকিপিডিয়া সবখানেই আদনান সম্পর্কে ভুল তথ্য ছড়িয়ে রয়েছে।

জুনায়েদের পোস্ট থেকে জানা যায়, আদনান সামির জন্ম ইংল্যান্ডে নয়, পাকিস্তানের রাওয়ালপিন্ডি হাসপাতালে। ইংল্যান্ডে পড়তে গিয়ে পরীক্ষায় পাস করতে পারেননি। লাহোর থেকেই শেষমেশ ডিগ্রি নেন আদনান।

জুনায়েদ আরও জানান, দ্বিতীয় স্ত্রীর আপত্তিকর এক ভিডিও ফাঁস হওয়ার ব্যাপারেও হাত ছিল এ গায়কের। ওই পোস্টে জুনায়েদ আরও দাবি করেন, গানে ক্যারিয়ার তৈরির ক্ষেত্রে বড় ভাই হিসেবে কোনো রকম সাহায্য করেনি আদনান।

আরও পড়ুন: প্রকাশ্যে উর্বশীকে বিয়ের প্রস্তাব কি সত্যি দিয়েছিলেন পাকিস্তানি ক্রিকেটার

গায়ক হিসেবে পাকিস্তানের চেয়ে ভারতেই বেশি পারিশ্রমিক পান আদনান। আর সে কারণেই ভারতের নাগরিকত্ব নিয়েছেন আদনান, এমনটাই অভিযোগ করেন ছোট ভাই জুনায়েদের।

আদনান সম্পর্কে আরও অনেক অজানা তথ্য ফাঁস করেন জুনায়েদ। ওই পোস্টে জুনায়েদ জানান, আদনান প্রায়ই বলেন তার মা ভারতীয়। আসলে সে তথ্য সম্পূর্ণ ভুল।

চুরির ঘটনায় ফেঁসে কানাডায় কারাবাসও ভোগ করেছিলেন জনপ্রিয় এ গায়ক। এমন সব অজানা তথ্য জানানো ভাইরাল সে পোস্ট পড়ে মুহূর্তেই উত্তপ্ত হয়ে উঠেছে নেটিজেনরা।

সূত্র: আনন্দবাজার

Exit mobile version