Bangla News

ভোজপুরি নায়িকা হাসিনার সঙ্গে উদ্দাম রোমান্সে মাতলেন কাল্লু

বিনোদন ডেস্ক : ভোজপুরি সিনেমা জগতের জনপ্রিয় গায়ক ও অভিনেতা অরবিন্দ আকেলা কাল্লু আজকের দিনে দাঁড়িয়ে হয়ে উঠেছেন অন্যতম একজন ভোজপুরি তারকা। দীনেশ লাল যাদব এবং খেসারি লাল যাদব এই ইন্ডাস্ট্রিতে থাকলেও এখন কাল্লুও হয়ে উঠেছেন ভোজপুরি ইন্ডাস্ট্রির একজন দাপুটে অভিনেতা।

তার অভিনয় দেখে অনেকেই তার প্রশংসা করেছেন এবং তার ছবিগুলি এই মুহূর্তে এই ইন্ডাস্ট্রিতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। কোটি কোটি টাকার ব্যবসা করে থাকে তার একাধিক সিনেমা। উত্তর প্রদেশ বিহার ছত্রিশগড় সহ ভারতের একাধিক রাজ্যে তার সিনেমা জনপ্রিয়তা পায়।

অভিনয় ছাড়াও তাকে আমরা সঙ্গীত শিল্পী হিসেবেও চিনি। সম্প্রতি ভোজপুরি ইন্ডাস্ট্রির গ্ল্যামারাস অভিনেত্রী বালা তনুশ্রীর সঙ্গে তার নতুন সিনেমা আওয়ারা বালাম ভোজপুরি জগতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

সম্প্রতি এই সিনেমার একটি গান ইউটিউবে নতুন করে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। ইউটিউবে তোলপাড় সৃষ্টি করেছে এই গানটি। ইউটিউবে সার্চ করে এই গানটি শুনছেন এবং এই গানের মিউজিক ভিডিওটি ইনজয় করছেন।

এই ছবির পালং টুট যায় গানটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এই গানের ভিডিওতে দুই অভিনেতা ও অভিনেত্রীর রোম্যান্স আমরা দেখতে পাচ্ছি। এই গানে দুজনের একটি দারুন কেমিস্ট্রি তৈরি হয়েছে। এই গানটি গেয়েছেন, কাল্লু এবং হানি বি।

এই গানটি লিখেছেন সুমিত কুমার চন্দ্রবংশি এবং এই গানের সুর দিয়েছেন অবিনাশ ঝা। ইতিমধ্যেই ইউটিউবে ১৬,৩৭৮,৬৪০ এর বেশি ভিউ তুলে ফেলেছে। ৪৮ হাজার মানুষ এই ভিডিওটি লাইক করেছেন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button