জুনিয়র এনটিআরের পারিশ্রমিক ১২৯ কোটি

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক জুনিয়র এনটিআর। অভিনয় ক্যারিয়ারে অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। বিশেষ করে তার অভিনীত ‘ট্রিপল আর’ অস্কার পুরস্কার জয়ের পর পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন এই নায়ক।

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, ‘ট্রিপল আর’ সিনেমার সাফল্যের পর জুনিয়র এনটিআর তার পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন। প্রতিটি সিনেমার জন্য ১০০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১২৯ কোটি ২১ লাখ রুপির বেশি) পারিশ্রমিক নিচ্ছেন তিনি। তবে ‘ওয়ার টু’ সিনেমায় তার চরিত্রের জন্য ৩০ কোটি রুপি পারিশ্রমিক প্রদান করা হচ্ছে।

প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস নির্মাণ করছে ‘ওয়ার টু’। সিনেমাটিতে হৃতিকের সঙ্গে পর্দায় হাজির হবেন এনটিআর জুনিয়র। আয়ান মুখার্জি পরিচালিত এ সিনেমার মাধ্যমে বলিউড সিনেমায় অভিষেক হতে যাচ্ছে তার।

তা ছাড়াও বর্তমানে জুনিয়র এনটিআরের হাতে বড় বড় আরো দুটি সিনেমার কাজ রয়েছে। তার একটি ‘এনটিআর ৩০’। এটি পরিচালনা করছেন কোরাতলা শিবা। ‘কেজিএফ’খ্যাত পরিচালক প্রশান্ত নীলের সঙ্গে আরেকটি সিনেমায় কাজ করছেন জুনিয়র এনটিআর।

জুনিয়র এনটিআর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ট্রিপল আর’। গত ২৫ মার্চ মুক্তি পায় এটি। মুক্তির পর দর্শকের ভালোবাসা যেমন কুড়িয়েছেন, তেমনি বক্স অফিসও কাঁপিয়েছে এটি।

Exit mobile version