Bangla News

হট দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ, ভুলেও কারও সামনে দেখবেন না

বিনোদন ডেস্ক : করোনাকালীন পরিস্থিতিতে ঘরবন্দি মানুষ ধীরে ধীরে ডিজিটাল মিডিয়ার দিকেই ঝুঁকেছে। তাই প্রেক্ষাগৃহের পরিবর্তে ওটিটি মাধ্যমগুলিকেই বিনোদনক্ষেত্র হিসেবে বেছে নিয়েছে আর এই অনলাইন থিয়েটার জনপ্রিয় হওয়ার পাশাপাশি জনপ্রিয় হয়ে উঠেছে এডাল্ট ওয়েবসিরিজ সমূহ। যৌ * তা র উপর আধারিত এই ধরণের বেশিরভাগ ওয়েবসিরিজগুলি প্রাপ্তবয়স্ক বিনোদনের অন্যতম উৎস।

উল্লু,কোকু,প্রাইম শর্ট প্রভৃতি প্ল্যাটফর্মগুলিতে নিত্যদিন রিলিজড হয়ে চলেছে একের পর এক ওয়েবসিরিজ। আর রিলিজ হতেই তাতে ভিড় করছে হাজার হাজার মানুষ। সম্প্রতি উল্লু প্ল্যাটফর্মে রোম্যান্টিক ড্রামার উপর নির্ভর করে “চরম সুখ” ক্যাটাগরির অন্যতম ওয়েব সিরিজ “শাড়ি কি দুকান” বিশেষভাবে জনপ্রিয়তা লাভ করেছে।

নতুন এই ওয়েব সিরিজের গল্পের মূল প্লটে রয়েছে একজন যুবক যিনি তার শাড়ির দোকানে আগত কাস্টোমারদের নিজেই শাড়ি পরে শাড়ি দেখান। কিন্তু পরবর্তীতেই কাহিনী নেয় নতুন মোড়। এক সুন্দরী মহিলা দোকানে শাড়ি কিনতে এসে অল্প বয়সী যুবকটির প্রেমে পড়েন এবং এভাবেই এগোতে থাকে গল্পের প্লট। ওয়েব সিরিজটিতে মুখ্য চরিত্রে অভিন্নয়কারী অভিনেত্রী সোনিয়া সিং রাজপুত যৌনতায় পূর্ণ একাধিক খোলামেলা বোল্ড দৃশ্যে অভিনয় করেছেন।

বিগত এপ্রিলে উল্লু প্ল্যাটফর্মে রিলিজ করা এই ওয়েব সিরিজটিকে তামিল,তেলেগু,হিন্দি,ভোজপুরিসহ একাধিক ভাষায় দেখা যাবে। তাই আর দেরি না করে আজই সরাসরি উল্লু appটিতে গিয়ে ডাউনলোড করে ফেলুন সিরিজটি আর একাকী এই রগরগে পূর্ণ ওয়েব সিরিজটিকে উপলব্ধ করুন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button