Bangla News

হলের বাইরে স্বামী, রুমে গলায় ফাঁস নিলেন ছাত্রী

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শামছুন্নাহার হলের এক ছাত্রী আত্মহত্যার চেষ্টা করেছেন। গুরুতর আহত অবস্থায় তাকে বিশ্ববিদ্যালয় হাসপাতাল থেকে চট্টগ্রাম মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী।

শনিবার (৮ এপ্রিল) বিকেলে হলের একটি কক্ষে এ ঘটনা ঘটে।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, ওই ছাত্রীর স্বামী ক্যাম্পাসে এসে তাকে ফোন দিচ্ছিলেন। দীর্ঘসময় ফোনে কোনো সাড়া না পেয়ে তিনি কর্তব্যরত হলের গার্ডদের নিয়ে রুমে আসেন। রুমের ছিটকিনি ভেতর থেকে আটকানো ছিল। পরে রুম খুলে ওই ছাত্রীকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

এসময় শিক্ষার্থীরা অ্যাম্বুলেন্সের জন্য কল করেন। কিন্তু অ্যাম্বুলেন্স শহরে থাকায় আসতে ৩০ মিনিট দেরি হয়। পরে বিশ্ববিদ্যালয়ের মেডিকেলে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা আশঙ্কাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজে পাঠিয়ে দেয়।

প্রক্টর ড. নূরুল আজিম সিকদার জাগো নিউজকে বলেন, আত্মহত্যাচেষ্টার কারণ জানা যায়নি। তার অবস্থা আশঙ্কাজনক দেখে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের চিফ মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) ডা. মোহাম্মদ আবু তৈয়ব জাগো নিউজকে বলেন, তাকে যখন হাসপাতালে আনা হয় তখনই খুব আশঙ্কাজনক অবস্থায় পাওয়া গেছে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button