Bangla News

সবচেয়ে হট ওয়েব সিরিজ এটি, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

বিনোদন ডেস্ক : করোনা পরবর্তী সময়কাল থেকেই সাধারণ দর্শকরা প্রেক্ষাগৃহ মুখাপেক্ষী হওয়ার বদলে বর্তমানে ঝুঁকছেন ওটিটি প্লাটফর্মগুলির দিকেই। নিজের ব‍্যস্ত সময়ের মাঝে খানিক অবসর পেতেই নিজের চাহিদা মতোন ওয়েব সিরিজ বেছে নেওয়ার এই সুযোগ বেশ পছন্দ হয়ে উঠেছে দর্শকদের। আর তাই দিন দিন বাড়ছে ওয়েব সিরিজ ও ওটিটি প্লাটফর্মগুলির রমরমা।

তবে এই ওয়েব সিরিজের দুনিয়ায় সব থেকে বেশি দর্শকসংখ‍্যা অ্যাডাল্ট ওয়েব সিরিজ সেগমেন্টে। তাই দর্শকদের চাহিদা ওপর ভর করেই যৌ ন তা য় ভরা বিভিন্ন অ্যাডাল্ট সিরিজ আনছে নির্মাতারা।

সম্প্রতি এমনই একটি ঘাম ঝরানো ওয়েব সিরিজ সামনে এসেছে। দর্শকরা উদগ্রীব হয়ে রয়েছেন সদ‍্য প্রকাশিত এই সিরিজের গল্পের সাক্ষী হতে। গত ১৭ জুন ডিজিমুভিপ্লেক্স অ্যাপে রিলিজ করেছে “লায়লা ও লায়লা” সিরিজটি। সিরিজে যেমন রয়েছে বোল্ড ও রোমান্টিক দৃশ‍্যের আনাগোনা তেমনি ভরপুর কৌতূহল রহস‍্য।

ছবিটির মুখ্য চরিত্রে রয়েছেন মুসকান আগারওয়াল,যিনি এডাল্ট সিরিজের এক অতি পরিচিত লাস‍্যময়ী অভিনেত্রী আর তারই বিপরীতে রয়েছেন রুকস খানদাগালে।

সিরিজের গল্পের পরতে পরতে রয়েছে যৌ * তা র ছোঁয়া। এই গল্প আবর্তিত হয়েছে শহরে সব থেকে বড় মহিলা গ‍্যাংস্টার লায়লাকে নিয়ে। পুলিশ এসিপি, কাজল নামের এক মহিলা পুলিশ অফিসারকে লায়লাকে গ্রেফতার করার গুরুদ্বায়িত্ব দিয়েছেন। সেই সূত্রে কাজল বন্ধুত্ব পাতায় লায়লার সঙ্গে। একদিন লায়লা কাজলের কোল্ড্রিংসের মধ্যে ঘুমের ওষুধ মিশিয়ে তাকে অজ্ঞানত অবস্থায় তার সঙ্গে সম্পর্ক স্থাপন করে‌।

এরপরে কাজল বুঝতে পারে লেডি ডন লায়লা একজন লেসবিয়ান। লেডি ডনকে কি ধরতে পারবে কাজল! তার জারিজুরি কি ফাঁস হবে! তা জানতে অবশ‍্যই দেখতে হবে সিরিজটি। তাই এখনই সাবস্ক্রিপশন নিয়ে দেখে ফেলুন “লায়লা ও লায়লা।”

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button