প্রচ্ছদ এক্সক্লুসিভ

হাত স্যানিটাইজ করে ঘুষ গ্রহণকারী সেই ওসি প্রত্যাহার

22
হাত স্যানিটাইজ করে ঘুষ গ্রহণকারী সেই ওসি প্রত্যাহার
পড়া যাবে: < 1 minute

হ্যান্ড স্যানিটাইজার মেখে ঘুষের টাকা গ্রহণকারী লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলমকে প্রত্যাহার করে ঢাকায় ট্যুরিস্ট পুলিশে বদলি করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার বিকালে পুলিশ সদরদপ্তর থেকে আসা এক আদেশে তাকে প্রত্যাহার করা হয়েছে বলে সংশ্লিষ্ঠ সূত্র জানিয়েছে।

টাকায় নাকি বেশি করোনা ছড়ায় তাই হ্যান্ড স্যানিটাইজার মেখে চেয়ারে বসে লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলমের ঘুষ বাণিজ্যের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ার পর পুলিশ সদরদপ্তর থেকে তার বিরুদ্ধে তাক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হয়।

অভিযোগ উঠেছে, সুদের বাড়তি টাকা না পেয়ে লালমনিরহাট শহরের বালতিপট্টি এলাকার অভিযুক্ত দাদন ব্যবসায়ী সুখি বেগম তার লোকজন নিয়ে প্রতিবেশী রেলওয়ে কর্মচারী শাহানা বেগমের বাড়িতে হামলা, ভাঙ্চুর করে ও তাকে পিটিয়ে আহত করেন। সে সময় বাড়ির জিনিসপত্রও লুট করে নিয়ে যায়।

আরও পড়ুন:  ঝরঝরে ইংরেজিতে কথা বলছেন এই সবজি বিক্রেতা, পকেটে আবার পিএইচডি ডিগ্রি!

এ ঘটনায় শাহানা বেগম বাদি হয়ে গত ২২ জুলাই লালমনিরহাট সদর থানায় সুখি বেগমসহ সাতজনের বিরুদ্ধে মামলা করেন।

অভিযোগে আরও বলা হয়, পরবর্তীতে অভিযুক্ত দাদন ব্যবসায়ী সুখি বেগমের লোকজন লালমনিরহাট সদর থানা ওসি মাহফুজ আলমের শরণাপন্ন হলে এ ঘুষ বাণিজ্যের ঘটনা ঘটে। ঘুষের টাকা নিয়ে অভিযুক্ত দাদন ব্যবসায়ী সুখি বেগমের ‘মিথ্যা মামলা’ রেকর্ড করেন ওসি মাহফুজ।

শুধু তাই নয়, কিভাবে রেল কর্মচারী শাহানা বেগম ও তার পরিবারকে সর্বস্বান্ত করা যায় সে বিষয়ে পরামর্শ দেন তিনি।

অভিযুক্ত দাদান ব্যবসায়ী সুখি বেগমের লোকজনের কাছ থেকে হ্যান্ড স্যনিটাইজার মেখে ঘুষের টাকা গ্রহণের ভিডিও ১১ আগস্ট সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হলে তা বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত হয়।

আরও পড়ুন:  এইচএসসি পরীক্ষার বিকল্প মূল্যায়ন পদ্ধতি নিয়ে যে নির্দেশ দিলেন শিক্ষামন্ত্রী

লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা দ্য ডেইলি স্টারকে বলেন, ‘এ ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি বিভাগীয় তদন্ত করছে। তদন্ত রিপোর্টের ভিত্তিতে বিভাগীয় ব্যবস্থা নিবে সংশ্লিষ্ঠ উর্ধ্বতন কর্তৃপক্ষ।’

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 11
    Shares