Bangla News

পাত্রী যদি তৈরি থাকে, আমি বিয়ে করতে রাজি: উর্বশীকে নিয়ে নাসিম শাহ

ক্রিকেট আর উর্বশী যেন মিলেমিশে একাকার হয়ে যাচ্ছে। ইদানীং অভিনেত্রী উর্বশী রাউতেলার সঙ্গে সিনেমার চেয়ে বেশি ক্রিকেটের যোগাযোগ। তবে ক্রিকেট বলা ভুল, বরং ক্রিকেটারদের প্রতিই এখন উর্বশীর মন মজেছে। প্রথম ঋষভ পান্থ। আর এখন তো পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহর সঙ্গে নাম জুড়েছে উর্বশীর। তবে শুধু উর্বশী নয়, নাসিমের মনেও উর্বশীর প্রতি প্রেম রয়েছে, তার প্রমাণ সম্প্রতি ভাইরাল হওয়া তার এক সাক্ষাৎকার।

এই সাক্ষাৎকারে আকার-ইঙ্গিতে নাসিম বুঝিয়ে দিয়েছেন, পাত্রী রাজি থাকলে তার বিয়ে করতেও আপত্তি নেই! কয়েক মাস আগেই ভাইরাল হয়েছিল উর্বশী ও নাসিমের একটি ভিডিও। তার পর থেকেই দুজনকে নিয়ে প্রেমের গুঞ্জন শুরু। এরপর খোলাখুলিই উর্বশীকে বিয়ের প্রস্তাব দিয়ে ফেললেন নাসিম। বিষয়টি কতটা সত্য? ভিডিওতে দেখা গেছে, সাংবাদিক বৈঠকে নাসিম বলেছেন, “যদি আমি কোনো কথা বলি, তোমরা সেটাকে ভাইরাল করবে। এটুকুই বলার যে, পাত্রী যদি তৈরি থাকে, আমি এখনই বিয়ে করতে রাজি আছি।”

সেই ভিডিওটি ভাইরাল হতেও বেশি সময় লাগেনি। তবে ভিডিওটি ভুয়া। টাইমস অব ইন্ডিয়ার পক্ষ থেকে জানানো হয়েছে, ভিডিওটি পুরো ভুয়া। নাসিম যেটা বলেছেন সেটা সত্যি। তবে যেই প্রশ্নটা করা হয়েছে সেটা ভুয়া। দুটো অনুষ্ঠানের ঘটনাকে মার্জ করে ভিডিওটি ছড়িয়ে দেওয়া হয়েছে।

তবে নাসিম কোন অনুষ্ঠানে এই বক্তব্য রেখেছেন তা জানা যায়নি। পাকিস্তানের কোনো সংস্থাও এ বিষয়ে নিশ্চয়তা দেয়নি। পাকিস্তানের সামা টিভির পক্ষ থেকে ভিডিওটির ব্যাপারে জানানো হয়েছে যে, আসল ভিডিওতে নাসিমকে উর্বশীর ব্যাপারে প্রশ্ন করা হলেও তিনি উত্তর দেননি। জানিয়েছিলেন, ‘কিছু বললেই আপনারা ভাইরাল করবেন।’

এরপর নাসিমকে প্রশ্ন করা হয়, শাদাব খান, শাহিন আফ্রিদি কিংবা হারিস রউফের মতো তিনি কবে বিয়ে করবেন? জবাবে তিনি জানান, কনে প্রস্তুত থাকলে তিনি বিয়ে করবেন। অন্যদিকে উর্বশী কিন্তু পুরো বিষয়টা নিয়ে একেবারেই চুপ। এখন পর্যন্ত ভিডিওটির বিষয়ে কোনো মন্তব্য করেননি অভিনেত্রী। সূত্র : এই সময়

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button