Bangla News

বিলাসবহুল গাড়ির সংখ্যা কত? হিসাব দিতে লজ্জা পান দুলকের সালমান

বিনোদন ডেস্ক : গাড়ির শখ অভিনেতা দুলকের সালমানের। কতগুলি বিলাসবহুল গাড়ি তাঁর সংগ্রহে রয়েছে, সেই হিসাব দিতে তিনি লজ্জা পান। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁকে জিজ্ঞাসা করা হলে আবার এড়িয়ে যান অভিনেতা। বরং জানান, গাড়িতে উঠে আর একটি জিনিস তিনি উপভোগ করেন, তা হল গান শোনা। পছন্দের রাস্তা আছে দুলকেরের, যেখান দিয়ে তিনি গাড়ি ছোটাতে ভালবাসেন। সঙ্গে বাজে প্রিয় গানের প্লেলিস্ট।

নিজের গাড়ির সংগ্রহ নিয়ে একটিই মন্তব্য করেন ‘সীতা রমম’-এর নায়ক। বলেন, “আকর্ষণীয় সংগ্রহ রয়েছে আমার। শুধু যে বিদেশি গাড়ি, তা নয়।” কতগুলি গাড়ি আছে তাঁর জিজ্ঞাসা করলে তিনি বলেন, “সেটা বললে আমাকে সমস্যায় পড়তে হবে!” জানান, অনেক ব্যবহৃত গাড়িও আছে তাঁর সংগ্রহে। পুরনো গাড়ির মডেলও কেনেন তিনি।

দুলকের জানান, গাড়ি চালানোর ক্ষেত্রে তাঁর প্রিয় রাস্তা হল ক্যালিফোর্নিয়ার রুট ওয়ান। সেই রাস্তা ধরে সান ফ্রান্সিসকো থেকে লস এঞ্জেলেস অবধি সমুদ্রের পাড় ঘেঁষে গাড়ি চালিয়েছেন অভিনেতা। রবিবার ছিল, তাই রাস্তা আরও ফাঁকা। দুলকেরের কথায়, “ঢেলে সাজানো সেই রাস্তা, অবিশ্বাস্য! হঠাৎ যদি পাহাড় থেকে এসে সমুদ্রে পড়তে ইচ্ছে হয়, এই রাস্তার বিকল্প নেই। দু’বার আমি এই পথে এসেছি। গাড়িতে আমার বাবা এবং আরও অনেকে ছিল, সবাই ঘুমিয়ে পড়েছিল আরামে। আমি সেই সময়ে আরও গতি বাড়িয়ে দিই।”

সেই গতির সঙ্গে সামঞ্জস্য রেখে উপযুক্ত গান চালানোর কথাও জানান দুলকের। এমন সফর চুটিয়ে উপভোগ করেন তিনি। বললেন, “কেমন ভাবে গাড়ি চালাব, তা-ও ভীষণ ভাবে কী গান চলছে তার উপর নির্ভর করে। যদি দ্রুত লয়ের কোনও গান হয়, আমি জোরে গাড়ি চালাই। তবে চেন্নাই কিংবা দুবাইয়ে জোরে গাড়ি চালানো সম্ভব হয় না। রাস্তায় যানজট। লোকে এত বাজে গাড়ি চালায় যে, আমিও ধীরে চালাতে বাধ্য হয়েছি। সে সময় ফ্র্যাঙ্ক সিনাত্রা এবং দিমা-র গান শুনে নিজেকে শান্ত করেছি।”

তবে দুলকের জানান, অভিনেতা হওয়ার পর আর জোরে গাড়ি চালান না। কোনও রকম বিতর্কে থাকতে চান না অভিনেতা, তাই সাবধানতা অবলম্বন করেন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button