Bangla News

৭ বছরের জেল হতে পারে শ্রাবন্তীর! অবশেষে মুখ খুললেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক : বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির চর্চিত ব্যক্তিত্বদের মধ্যে একজন হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কোনও না কোনও কারণে ঠিক সংবাদমাধ্যমের শিরোনামে উঠে আসেন তিনি। বেশিরভাগ সময়ই অবশ্য নায়িকার ব্যক্তিগত জীবন হয়ে ওঠে আলোচনার বিষয়বস্তু। সম্প্রতি আবার তাঁর বিরুদ্ধে উঠেছে একাধিক অভিযোগ। দাবি করা হয়েছে, জিমের (Gym) টাকা নিয়ে নাকি উধাও হয়ে গিয়েছেন নায়িকা।

গতকাল অর্থাৎ শুক্রবার থেকে শ্রাবন্তীর বিরুদ্ধে অভিযোগ ওঠে, জিম ট্রেনিংয়ের নামে টাকা তুলেছিলেন তিনি। কিন্তু এরপর জিম বন্ধ করে দেন। এত গুরুতর অভিযোগ ওঠা সত্ত্বেও চুপ ছিলেন অভিনেত্রী। কিন্তু অবশেষে একটি নামী সংবাদমাধ্যমের কাছে একরাশ ক্ষোভ উগড়ে দিলেন তিনি। সাফ জানালেন, সম্পূর্ণ বিষয়টা একেবারেই ভালোলাগছে না তাঁর।

জিম বিতর্কের সূত্রপাতের পর আনন্দবাজার অনলাইনের কাছে শ্রাবন্তী বলেন, ‘অনেক দিন হয়ে গিয়েছে আমি এই জিমের সঙ্গে যুক্ত নই। হ্যাঁ, এটা ঠিক এই জিমটা যখন খোলা হয়েছিল সেই সময় আমি ছিলাম। তবে অনেক দিন হয়ে গিয়েছে এই জিমের সঙ্গে আমার কোনও যোগাযোগ নেই। কেউ কোনও টাকাপয়সার লেনদেনও দেখাতে পারবে না’।

এখানেই থামেননি শ্রাবন্তী। অভিনেত্রীর সংযোজন, ‘আসলে সবাই আমাকে নিয়ে চর্চা করে মজা পায়। হয়তো ভিউ বেশি হয় বলেই এমন করে। তবে সবাই হয়তো ভুলে যাচ্ছে, দিনের শেষে আমিও একজন মেয়ে। আমারও একটি সন্তান আছে, পরিবার আছে। আমি এই ঘটনায় খুব বিরক্ত। আর একদম ভালোলাগছে না’।

মাস কয়েক আগে মধ্যমগ্রামের একটি নামী মলে ‘দ্য ফিটনেস এম্পায়ার’ নামের জিমটি খোলা হয়েছিল। সেই জিমে ভর্তি হওয়ার জন্য গ্রাহকদের থেকে সাড়ে সাত হাজার টাকা করে নেওয়া হয়। এছাড়া ব্যক্তিগত ট্রেনার বাবদ নেওয়া হয় চার হাজার টাকা।

হোলির দিন এই জিম বন্ধ ছিল। কিন্তু এরপর থেকে আর খোলেইনি সেটি। জিম কর্তৃপক্ষের সঙ্গে বহুবার যোগাযোগ করার চেষ্টা করেছিলেন গ্রাহকরা। তবে শেষ পর্যন্ত যোগাযোগ না করতে পেরে পুলিশের দ্বারস্থ হন তাঁরা। তবে এই জিমের মালিক কিন্তু শ্রাবন্তী একা নন, রয়েছে আরও দু’জন মালিক। যদিও নাম কোনও জায়গায় উল্লেখ না করায় আরও বিরক্ত বোধ করছেন টলি অভিনেত্রী।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button