দ্বিগুণ পারিশ্রমিক নিলেন আল্লু অর্জুন

বিনোদন ডেস্ক : মুক্তি পেয়েছে ভারতের বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘পুষ্পা ২’-এর ট্রেলার। প্রকাশের পরপরই রীতিমতো ঝড় তুলে ফেলেছে ট্রেলারটি। আল্লু অর্জুনের সেই আইকনিক পুষ্পা চরিত্রের প্রত্যাবর্তনের অপেক্ষায় ছিলেন গোটা ভারতের সিনেমাপ্রেমীরা। অপেক্ষার পালা শেষ করে অবশেষে আসছে ‘পুষ্পা ২’।

আল্লু অর্জুনের জন্মদিন উপলক্ষে সিনেমার ট্রেলারটি প্রকাশ করা হয়। সেই সঙ্গে প্রকাশ করা হয়েছে অর্জুনের একটি বিশেষ লুকের পোস্টার। যা চমকে দিয়েছে ভক্তদের।

তবে শোনা যাচ্ছে, ‘পুষ্পা ২’-এর জন্য বিপুল পরিমাণে পারিশ্রমিক হাঁকিয়েছেন এই অভিনেতা। ‘পুষ্পা : দ্য রাইজ’-এর জন্য তার পারিশ্রমিক ছিল প্রায় ৪৫ কোটি রুপি। তবে ‘পুষ্পা ২’-এর জন্য নিজের পারিশ্রমিক দ্বিগুণ করেছেন অভিনেতা। হায়দরাবাদের একটি সূত্র নিশ্চিত করেছে, ‘পুষ্পা’র সিক্যুয়েলের জন্য তেলেগু সুপারস্টার আল্লু অর্জুনের পারিশ্রমিক প্রায় ৮৫ কোটি রুপি, যা তেলেগু চলচ্চিত্রশিল্পে একটি নতুন রেকর্ড।

২০২১ সালে মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা দ্য রাইজ’ আল্লুর ক্যারিয়ারের অন্যতম সেরা চলচ্চিত্র হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। ব্যতিক্রমী লুক ও ভিন্ন ধাঁচের শারীরিক অঙ্গিভঙ্গিসহ দুর্দান্ত সব অ্যাকশন সিক্যুয়েন্সের জন্য আল্লুর ‘পুষ্পা’ চরিত্রটি দর্শকদের মাঝে তুমুল সাড়া ফেলে দেয়। চন্দন কাঠের ব্যবসা ও গ্যাং লিডারদের মাফিয়া জগতের দ্বন্দ্ব আর পুলিশের চরিত্রে ফাহাদ ফাসিলের আক্রমণাত্মক অভিনয় সিনেমাটিকে নিয়ে যায় অনন্য উচ্চতায়। ‘পুষ্পা’র গানগুলোও ছিল তুমুল হিট। বিশেষ করে আল্লুর ‘শ্রীভাল্লি’ গানের স্টেপটি রীতিমতো তোলপাড় ফেলে দেয় বিশ্বজুড়ে। ইন্টারনেট সেনসেশন হয়ে ওঠে গানটি। এবার ‘পুষ্পা ২’-এ কী চমক আনতে যাচ্ছেন আল্লু, সেটাই দেখার পালা!

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

Exit mobile version