Bangla News

একসঙ্গে সাত জনকে নিয়ে বিছানায় অভিনেত্রী এনা সাহা!

বিনোদন ডেস্ক : বাংলা সিনে ইন্ডাস্ট্রিতে বিগত কয়েকবছরে অনেকেরই ঈর্ষার কারণ হয়ে উঠেছেন অভিনেত্রী এনা সাহা। কারণ এই অল্প বয়সে অভিনয়ের পাশাপাশি প্রযোজনার কাজেও বেশ সিদ্ধহস্ত তিনি। বর্তমানে টলিউডের কনিষ্ঠতম প্রযোজক এনা সাহা। তাঁর প্রযোজনার সংস্থার ব্যানারে মুক্তি পেয়েছে ‘এসওএস কলকাতা’, ‘চিনে বাদাম’। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’। তবে এর পাশাপাশি অভিনয়টাও তার নেশা। কিন্তু শরীরের গঠন নিয়ে অনেকবার অনেক কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে তাকে। তবে সেসবের মাঝে দাঁড়িয়েও ‘বোল্ড লুকেই’ অভিনেত্রী মন জয় করেন অনুরাগীদের। এ যেন অনেকটা ‘কাঁটা দিয়ে কাঁটা তোলা’র মতোই।

তবে এবার এক অন্য ভূমিকায় দেখা গেল অভিনেত্রীকে। এবার এক্কেবারে মায়ের ভূমিকায় ধরা দিলেন এই টলি সুন্দরী। তাও আবার একজন আধজন নয়, সাত জনের মায়ের ভূমিকা পালনে নিজেকে ব্যস্ত করলেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। এই ভিডিওতে তাকে বিছানার উপর সাতজনকে সামলাতে দেখা গেল। সাতজনই ছোট্ট ছোট্ট। তবে তারা কেউই মানবশিশু নন, তারা প্রত্যেকেই সারমেয় শাবক। সকলেই আলাদা আলাদা প্রজাতির। আর তাদেরকে একাহাতে সামলাচ্ছেন অভিনেত্রী। ভিডিওতে প্রত্যেককে আলাদা আলাদা করে নাম ধরে চিনিয়ে দিয়েছেন তিনি। এছাড়াও আরো জানিয়েছেন যে আগামীতে আরো দুজনকে বাড়িতে আনবেন তিনি।

এই ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করেছেন অভিনেত্রী। আর ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার ছেলেদের সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দিই। এদের জন্যই আমার জীবনে রয়েছে ভালোবাসা, শান্তি, সত্য, স্বপ্ন, ভাগ্য, বিশ্বাস এবং আশা। সকলে তাদেরকে অভিবাদন করুন’। এই ভিডিও দেখেই মুগ্ধ নেটিজেনরা। অনেকেই, যারা পোষ্য ভালোবাসেন, তারা তো ঝুড়ি ঝুড়ি ভালোবাসা যেন ঢেলে দিয়েছেন অভিনেত্রী ও তার পোষ্যদের। আবার অনেকেই তাদের কুশলতা কামনা করেছেন।

প্রসঙ্গত, এনা সাহা অভিনেত্রীর পাশাপাশি একজন প্রযোজকও। অভিনেত্রীর প্রথম ছবি ‘চিনে বাদাম’ মুক্তির আগে হয়েছিল নানা বিতর্ক। তবে তার পরও দর্শকের যথেষ্ট ভালবাসা কুড়োয় এই ছবি। পরের ছবির শুটিংও শেষ। তা মুক্তির অপেক্ষায়। আপাতত দর্শক মুখিয়ে অভিনেত্রী এনাকে পর্দায় দেখার জন্য।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button