Bangla News

শাহরুখের যে ছবি জিতে নিলো সবার মন

বিনোদন ডেস্ক : অভিনয় দিয়ে সিনেমার পর্দায় যেমন বাজিমাত করতে পারেন, বাস্তব জীবনে ছড়াতে পারেন তার চেয়ে বেশি মুগ্ধতা। তিনি শাহরুখ খান। বলিউডের বেতাজ বাদশাহ। সম্প্রতি আবারও নিজের কাজ দিয়ে সবার মন জিতে নিয়েছেন তিনি।

অ্যাসিড হামলায় আহত নারীদের পাশে দাঁড়িয়েছেন শাহরুখ। তাদের সঙ্গে দেখা করেছেন, শুনেছেন তাদের মনের কথা। এরপর প্রত্যেকের আবদার রেখে পোজ দিয়েছেন ক্যামেরায়। যে ছবি ইতোমধ্যে ভাইরাল হয়ে গেছে নেট দুনিয়ায়।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) অন্যতম জনপ্রিয় দল ‘কলকাতা নাইট রাইডার্স’র মালিক শাহরুখ খান। এই দলের ম্যাচ থাকায় সম্প্রতি কলকাতায় গিয়েছিলেন কিং খান। সেই সফরে ব্যস্ততার মধ্যেও অ্যাসিড সন্ত্রাসের শিকার হওয়া কয়েকজন নারীর সঙ্গে দেখা করেন তিনি।

এক তরুণী শাহরুখের সঙ্গে তোলা ছবি টুইট করে অভিনেতার উদ্দেশে লিখেছেন, “আজ আমার জীবনের সেরা দিন। ছোটবেলা থেকেই তোমার (শাহরুখ) সঙ্গে দেখা করার স্বপ্ন ছিল। এবং হ্যাঁ, আজ অবশেষে তোমার দেখা পেলাম। যেভাবে তুমি আমাকে ‘আই লাভ ইউ টু’ বলেছো এবং জড়িয়ে ধরেছো, আমার জীবন পূর্ণ হয়ে গেলো! তোমার পা ছুঁলাম আজ, তুমি আমার ঈশ্বর।’’

উল্লেখ্য, শাহরুখের অর্থায়নে ‘মীর ফাউন্ডেশন’ নামের একটি সংস্থা নারীদের কল্যাণে কাজ করে। এর নামকরণ করা হয়েছে অভিনেতার বাবা মীর তাজ মোহাম্মদ খানের নাম থেকে। কিছু দিন আগে দিল্লিতে সড়ক দুর্ঘটনায় মারা যান অঞ্জলি সিং নামের এক তরুণী। তার পরিবারকেও আর্থিক সহায়তা দিয়েছে সংস্থাটি।

এদিকে শাহরুখকে সর্বশেষ দেখা গেছে ‘পাঠান’ সিনেমায়। গত ২৫ জানুয়ারি এটি মুক্তি পায় এবং বিশ্বব্যাপী রেকর্ড পরিমাণ ব্যবসা করে। তার নতুন ছবি ‘জাওয়ান’ আগামী ২ জুন মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button